adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবচেয়ে দামি গাড়ি কিনলেন জুনিয়র এনটিআর

বিনােদন ডেস্ক : তারকাদের শখের অনেক লম্বা তালিকার মধ্যে শীর্ষে রয়েছে গাড়ি কেনার হিড়িক। দামি গাড়ি সংগ্রহে রাখতে পছন্দ করেন অনেক তারকা। এবার সেই শখ পূরণ করলেন দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতা জুনিয়র এনটিআর।

নতুন এক গাড়ি কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন দক্ষিণী এই তারকা। দেশের মধ্যে তিনিই প্রথম ভারতীয়, যিনি এই দামি গাড়ির মালিক। এখন ‘আরআরআর’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত জুনিয়র এনটিআর।

এরই মাঝে লেম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়ি কিনে খবরে উঠে এসেছেন। ভারতীয় হিসেবে তিনিই প্রথম এই গাড়ি কিনলেন। সম্প্রতি ভারতের বাজারে এসেছে এই বিলাসবহুল গাড়ি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের একটি জনপ্রিয় অটোমোবাইল কোম্পানি এ খবর সামাজিক পাতায় শেয়ার করেছে। খুব শিগগির বিলাসবহুল গাড়িটি বেঙ্গালুরু থেকে হায়দরাবাদে জুনিয়র এনটিআরের কাছে হস্তান্তর করা হবে।

উরুস ও উরুস পিক ব্র্যান্ডের গাড়ির দাম যথাক্রমে ৩.১৬ কোটি ও ৩.৪৩ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা সাড়ে তিন কোটি টাকার বেশি।

ক্যারিয়ারেও এখন দারুণ একসময় পার করছেন জুনিয়র এনটিআর। ‘কৌন বনেগা কৌড়পতি তেলেগু’ সঞ্চালনা করতে চলেছেন তিনি। এই রিয়েলিটি শোর প্রথম অতিথি হতে চলেছেন দক্ষিণী তারকা রাম চরণ।

এ ছাড়া এনটিআরকে রাজামৌলীর ‘আরআরআর’ সিনেমায় দেখা যাবে। এই সিনেমায় তার সঙ্গে আছেন রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগনসহ আরও অনেকে। ১৩ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া