adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদে নতুন দুই ডিভাইস আনছে রিয়েলমি

ডেস্ক রিপাের্ট : বিশ্বের দ্রুততম বর্ধনশীল ও টেক ট্রেন্ডসের ব্র্যান্ড রিয়েলমি এই ঈদে তাদের নতুন দুটি ট্রেন্ডসেটিং পণ্য উন্মোচন করে সবাইকে চমকে দেওয়ার পরিকল্পনা করছে। পণ্য দুটি হলো – রিয়েলমি সি থ্রি – ট্রিপল ক্যামেরা গেম মনস্টার ও রিয়েলমি ব্যান্ড – লিভ ফিট, লিভ স্মার্ট। আগামী ১৭ মে একটি অনলাইন লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্র্যান্ডটি এই দুটি পণ্য উন্মোচন করবে।

রিয়েলমি সি থ্রি

এ স্মার্টফোনের পেছনে থাকছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ যাতে আছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরায় চমৎকার সব সেলফি ধারণের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে থাকছে অন্য ডিভাইজ চার্জ দেয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে থাকছে মিডিয়াটেকের শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও জি৭০ প্রসেসর যা আপনার গেমিং অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করবে। রিয়েলমি সি থ্রি -তে আছে ৬.৫ ইঞ্চির মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড – এ দুটি রঙে।

রিয়েলমি ব্যান্ড

তরুণদের ট্রেন্ডসেটিং এবং স্বাস্থ্যকর লাইফস্টাইলের সাথে এআইওটি পণ্যের অনন্য মেলবন্ধনের জন্য রিয়েলমি নিয়ে এসেছে রিয়েলমি ব্যান্ড।

এই পরিধানযোগ্য ডিভাইজে রয়েছে ২.৪ সেন্টিমিটারের বড় একটি কালার স্ক্রিন যা ৬৫,০০০ হাজার রঙের পাশাপাশি একই সাথে ৬৪টি বর্ণ প্রদর্শন করতে পারে। সরাসরি ইউএসবি চার্জিং এর সুবিধাসম্পন্ন এ ব্যান্ডটি হবে প্রযুক্তি-প্রেমীদের জীবনের এক নিখুঁত সঙ্গী। আপনার দৈনন্দিন ফিটনেস কার্যকলাপ ট্র্যাকিং এর পাশাপাশি এ ব্যান্ডে বিভিন্ন সোশাল অ্যাপস, এসএমএস এবং কলের নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়াও সার্বক্ষনিক হার্ট রেট মনিটর এবং ইন্টেলিজেন্ট স্পোর্টস ট্র্যাকারের মাধ্যমে ৯টি বিভিন্ন খেলাধুলার মোড সমর্থন করে রিয়েলমি ব্যান্ড। এর পাশাপাশি রয়েছে আপনার ঘুমও মনিটর করা যাবে। ব্যান্ডে আইপি৬৮ রেটিং থাকায় ধুলো, ময়লা এবং পানির ঝাপটা নিয়েও ভাবতে হবে না। একটি লিংক অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ডায়েল ফেস। ৯০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ব্যান্ডটি পাওয়া যাবে হলুদ, কালো ও সবুজ – এ ৩ রঙে।

আগামী ১৭ মে, ২০২০ এক অনলাইন লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে পণ্য দুটি আনুষ্ঠানিকভাবে বাজারে আনবে রিয়েলমি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া