adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধু অ্যাগুয়েরো লিওনেল মেসির ১০ নম্বর জার্সি পরার সাহস করছেন না

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি এখন আর বার্সেলোনায় নেই। অনেক আগেই বিদায় নিয়ে তিনি এখন পুরোদস্তুর পিএসজি তারকা। এদিকে, সার্জিও আগুয়েরো ক্যাম্প ন্যুয়ে এসেছিলেন বন্ধু মেসির সঙ্গে খেলতে। কিন্তু দুই বন্ধুকে একই জার্সিতে দেখার স্বপ্ন পূরণ হচ্ছে না তার। পরিবর্তে মেসির সঙ্গে মিলন ঘটেছে আরেক পুরোনো বন্ধু নেইমারের। বার্সার দুই সাবেক ফরোয়ার্ড এখন পার্ক দে প্রিন্সেসের সবচেয়ে বড় তারকা।

তবে মেসি না থাকায়, ক্যাম্প ন্যুয়ে তার ছেড়ে আসা ১০ নম্বর জার্সি এখন অভিভাবকহীন। কে হবেন আর্জেন্টাইন তারকার জার্সির উত্তরাধিকারী? কাতালোনিয়ায় মেসির খুব কাছের বন্ধু হলেন আগুয়েরো। তবে তিনিও চান না, বন্ধুর জার্সির উত্তরাধিকারী হতে। বার্সার ১৯ নম্বর জার্সিই গায়ে দিতে চান ম্যানচেস্টার সিটির সাবেক ফরোয়ার্ড। তা আগুয়েরো ইনস্টাগ্রামেও জানিয়েছেন, নিজের জার্সির পোস্ট দিয়ে।

মেসির জার্সির উত্তরাধিকারী নিয়ে জেরার্ড পিকের সঙ্গে নেট দুনিয়ার স্প্যানিশ সেলিব্রিটি ইবাই লানোসের এক টুইটার স্ট্রিমে কথাবার্তা-আলোচনাও হয়। তাতেও অবশ্য সমাধান মেলেনি। মেসির জার্সির উত্তরাধিকার হওয়াটা অনেক বড় সাহসিকতার বিষয় হিসেবে দেখছেন পিকে, কেউ ১০ নম্বর জার্সি পরতে যাচ্ছে না, না? কারও অত সাহস নেই।

মেসির সাবেক সতীর্থ আরও বলেন, আমি মনে করি, কেউ পরতে পারে। আমি আগুয়েরোকে গায়ে দিতে বলেছিলাম। তবে সে সাড়া দেয়নি। পিকের অনুরোধে আগুয়েরো সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেন, তিনি সতীর্থের প্রস্তাব গ্রহণ করছেন না। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া