adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পরিকল্পনামন্ত্রী বললেন – আমরা এখন সাহায্যের জন্য বাইরে হাত পাতি না

ডেস্ক রিপোর্ট : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমরা এখন সাহায্যের জন্য বাইরে হাত পাতি না। আমাদের বাজেটের শতকরা এক টাকাও খয়রাতি নেই। তবে আমরা অনেক টাকা ধার করি, সুদ দিয়েই বিভিন্ন ব্যাংক থেকে টাকা ধার করি। চার লাখ কোটি টাকা আমাদের রিজার্ভ হাতে আছে। আমরা এসব টাকা মানুষের কল্যাণে ব্যয় করব।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুরে একটি বেসরকারি চক্ষু হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, পদ্মা সেতু নির্মাণের কাজ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু করেছিলেন, তখন অনেকে বলেছিল সেতু নির্মাণ করতে পারবে না বরং বাংলাদেশ দেউলিয়া হয়ে যাবে। কিন্তু দেশ দেউলিয়া হয়নি বরং লাখো হাজার কোটি টাকা ব্যাংকে ঠান্ডা হয়ে বসে আছে। এই টাকাগুলো আমরা ব্যয় করব মানুষের কল্যাণে। যেখানে মানুষের উপকার হবে। বিদ্যুৎ, সড়ক, সেতু, পানি, ল্যাট্রিন, স্কুল, হাসপাতল, রেললাইন এই গুলোতে আমরা ব্যয় করব।

এর আগে ফলক উন্মোচনের মাধ্যমে জনতা চক্ষু হাসপাতালের উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী। জনতা চক্ষু হাসপাতালের চেয়ারম্যান এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেন, পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া