adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবস্থার উন্নতি, লাইফ সাপোর্ট থেকে মুক্ত সাবেক ক্রিকেটার ক্রিস কেয়ার্নস

স্পোর্টস ডেস্ক :] শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রিস কেয়ার্নসের। গত সপ্তাহে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। অবস্থার উন্নতি হওয়ায় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গত সপ্তাহে সাবেক নিউজিল্যান্ড অলরাউন্ডার ক্রিস কেয়ার্নসের হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দেয়। শরীরের মূল ধমনী ছিঁড়ে গিয়ে স্বাভাবিক রক্ত চলাচল ব্যাহত হয়েছিল বলে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পড়ে যান তিনি। এরপর নিউজিল্যান্ড থেকে তাকে নিয়ে যাওয়া হয়েছিল সিডনির সেন্ট ভিনসেন্ট হাসপাতালে। এরপর লাইফ সাপোর্টে রাখা হয় তাকে।

তবে আশার কথা হলো সেই অবস্থা থেকে উন্নতি হয়েছে তার। অবশেষে ৫১ বছর বয়সী এই সাবেক ক্রিকেটারকে মুক্তি দেওয়া হয়েছে লাইফ সাপোর্ট থেকে।

হাসপাতালে ক্রিসে কেয়ার্নসের এক দফা অস্ত্রোপচার হয়। চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয়, অবস্থা গুরুতর হলেও তিনি ভালোই আছেন। তাই তাকে রাখা হয়েছিল লাইফ সাপোর্টে।

শুক্রবার (২০ আগস্ট) পরিস্থিতি আগের থেকে ভালো হওয়ায় চিকিৎসকরা এই সিদ্ধান্ত নেন। কেয়ার্নসের পরিবারের একজন মুখপাত্র নিশ্চিত করেন বিষয়টি। এদিকে কেয়ানর্সের আইনজীবী অ্যারন লয়েড সামাজিক যোগাযোগমাধ্যমে বলেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ক্রিসকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে আনা হয়েছে। সে তার পরিবারের সঙ্গেও যোগাযোগ করতে পারছে এখন। তার পরিবার আপনাদের সমর্থন ও শুভকামনার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে, পাশাপাশি নিরবচ্ছিন্ন গোপনীয়তা রক্ষারও আহ্বান করেছে। – সময়টিভি/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া