adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফখরুলের অভিযােগ – পুলিশ অতর্কিত নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে

নিজস্ব প্রতিবেদক : নবগঠিত ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারের কর্মসূচিতে পুলিশ অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার বেলা বারোটায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এ দাবি জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, নবগঠিত ঢাকা উত্তর এবং দক্ষিণ বিএনপি’র নেতাকর্মীরা আজকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করতে এসেছিলেন। এ উপলক্ষে সকাল সাড়ে দশটার দিকে যখন নেতাকর্মীরা মাজার এলাকায় এসে একত্রিত হচ্ছিল তখন আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিকে বানচাল করার জন্য পুলিশ অতর্কিতভাবে লাঠিচার্জ, টিয়ারশেল ও গুলি নিক্ষেপ করে। এতে ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হকসহ অসংখ্য নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন।

তিনি বলেন, এই ফ্যাসিস্ট সরকার আমাদের গণতান্ত্রিক আন্দোলনকে ব্যাহত করার জন্য অপচেষ্টা চালাচ্ছে। আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি নেতাকর্মীদের যারা শত বাধা-বিপত্তি উপেক্ষা করেও এখানে উপস্থিত হয়েছেন মাজার জিয়ারত করেছেন।

বিএনপি মহাসচিব বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। তারা সম্পূর্ণ জনবিচ্ছিন্ন হয়ে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া