adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিমুথ করুনারতেœ ও অ্যাঞ্জেলো ম্যাথুসসহ বেশ কিছু লঙ্কান ক্রিকেটার অবসরে যাচ্ছেন

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কান পেসার ইসুরু উদানা দিন চারেক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এর আগে হুট করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন অলরাউন্ডার থিসারা পেরেরা। শ্রীলঙ্কার সংবাদমাধ্যম খবর, ‘কলম্বো টাইমস’ বলছে, আরো বেশ কিছু তারকা ক্রিকেটার নাকি অবসরে যাচ্ছেন দ্রুতই।

শ্রীলঙ্কার ক্রিকেটারদের অবসরের কারণ কী? এর পেছনে যে কারণটা উঠে আসছে, সেটা হল বোর্ডের সঙ্গে চুক্তি। এই চুক্তি নিয়ে ক্রিকেটারদের সঙ্গে লঙ্কা ক্রিকেট বোর্ডের বহু দিন ধরেই ঝামেলা চলছে।

ক্রিকেটারদের দাবি, এই চুক্তি স্বচ্ছ নয়। যে কারণে দিমুথ করুনারতেœ, অ্যাঞ্জেলো ম্যাথুসসহ বেশ কিছু সিনিয়র খেলোয়াড়ই বেশ বিরক্ত। শোনা যাচ্ছে, তারা নাকি বোর্ডের কাছে অবসর নেওয়ার হুমকিও দিয়েছেন। এমনও শোনা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের আগে শ্রীলঙ্কার আরো এক বোলার অবসর নিতে চলেছেন।

ইংল্যান্ড সফরে গিয়ে যে তিনজন ক্রিকেটার জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙায় এক বছরের জন্য নির্বাসিত হয়েছেন, তাদের মধ্যে থেকেও নাকি এক ক্রিকেটার অবসর নিতে যাচ্ছেন। সেই তিন ক্রিকেটারের মধ্যে ছিলেন দানুষ্কা গুনাথিলাকা, কুশল মেন্ডিস এবং নিরোশান ডিকভেলা। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া