adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করণ জোহরের তারকাবহুল ছবিতে বাংলার টোটা

বিনোদন ডেস্ক : টলিউডের নামজাদা অভিনেতা টোটা রায় চৌধুরী। যিনি বলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছেন। সুজয় ঘোষ, মধুর ভান্ডরকর ও প্রদীপ সরকারের মতো পরিচালকের ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। এবার তিনি কাজ করতে চলেছেন হিন্দি সিনেমার জগতের অন্যতম সেরা পরিচালক-প্রযোজক করণ জোহরের ছবিতে।

কয়েকদিন আগে সুপারহিট ‘গাল্লি বয়’ জুটি রণবীর সিংও আলিয়া ভাটকে নিয়ে ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ নামে একটি ছবির ঘোষণা দেন করণ জোহর। এছাড়া রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও সাবানা আজমির মতো কিংবদন্তিরা। তারকাবহুল এই ছবিরই একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন টোটা।

শোনা যাচ্ছে, করণ জোহরের এই ছবিতে কাজ করার জন্য ‘শ্রীময়ী’ ধারাবাহিক এবং কলকাতার আরও কিছু কাজ থেকে বিরতি নিয়েছেন টোটা। এ প্রসঙ্গে তিনি জানান, ‘এই ছবিতে আলিয়া ভাট ও রণবীর সিং কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয় বচ্চন। তাঁদের সঙ্গে আমিও আছি। সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু। এর বেশি কিছু এখন বলতে পারব না।’

এর আগে করণ জোহরের মালিকানাধীন ধর্মা প্রোডাকশনের ওয়েব সিরিজ ‘আজীব দস্তানস’র ‘আনকাহি’ গল্পে দেখা দেখা গিয়েছিল টোটাকে। সেখানে অভিনয় দেখেই টোটাকে পছন্দ হয় করণ জোহরের। সেই সুবাদেই তিনি ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে কাজের প্রস্তাব পান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া