adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন সাউদি

Tim-Southee1452053904স্পোর্টস ডেস্ক : চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন টিম সাউদি। বাঁ-পায়ের চোটে ভুগছেন নিউজিল্যান্ডের এই পেসার।
 
গত মাসের শেষদিন নেলসনে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে বাঁ-পায়ে চোট পেয়েছিলেন সাউদি। ফলে সিরিজের বাকি দুই ওয়ানডের জন্য তার জায়গায় দলে এসেছিলেন আরেক পেসার ম্যাট হেনরি। টি-টোয়েন্টি সিরিজেও সাউদির বদলি হিসেবে হেনরিই থাকবেন বলে নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।
 
সাউদিকে হারানোর ব্যাপারটিকে নিজেদের জন্য ‘বিশাল ক্ষতি’ হিসেবেই দেখছেন নিউজিল্যান্ড কোচ মাইক হেসন, ‘টিম (সাউদি) অবশ্যই আমাদের দলের কার্যকরী একজন সদস্য। ক্রিকেটের তিন ফরম্যাটেই সে আমাদের শক্তিশালী পারফর্মার। ওকে দল থেকে হারানোটা আমাদের জন্য বিশাল এক ক্ষতি।’
 
সাউদি ঠিক কবে নাগাদ সেরে উঠতে পারেন, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেননি হেসন। তবে এই পেসার শিগগিরই চোট কাটিয়ে উঠবেন বলে বিশ্বাস কিউই কোচের, ‘ওর ফেরার নির্দিষ্ট সময়সীমা বলতে পারছি না আমরা। তবে আমরা ওকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখছি। আশা করি, ও দ্রুতই ফিটনেস ফিরে পাবে।’
 
বৃহস্পতিবার মাউন্ট বে ওভালে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। অকল্যান্ডে শেষ ম্যাচটি ১০ জানুয়ারি। এবারের সফরে স্বাগতিকদের কাছে টেস্ট ও ওয়ানডে- দুটি সিরিজই হেরেছে শ্রীলঙ্কা। এবার টি-টোয়েন্টিতে লঙ্কানরা কী করে, সেটাই দেখার অপেক্ষা।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া