adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের ছবি পোস্ট করে বিপাকে অভিনেত্রী শুভশ্রী

বিনোদন ডেস্ক : গত বছর মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তার ছেলে ইউভান গত সোমবার ১০ মাসে পা দিয়েছে। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে ছেলের একটি ছবি দিয়েছিলেন নায়িকা। সেই ছবিতে দেখা যায়, হালকা নীল বালিশে মাথা রেখে ঘুমাচ্ছে ইউভান। তার গায়ে সাদা রঙের চাদর।

ছবির সঙ্গে শুভশ্রী লিখেছেন, ‘আমার রাজপুত্রের তরফ থেকে সকলকে শুভরাত্রি।’ এর সঙ্গেই ‘#হ্যাপি১০ মান্থস’ জুড়ে দিয়েছিলেন অভিনেত্রী।

ইউভানের এই ছবি নিয়ে আপত্তি জানিয়েছে নেটবাসীর একাংশ। তারা ঘুমন্ত শিশুর ছবি না তোলার উপদেশ দিয়েছেন অভিনেত্রীকে। কথিত আছে, শিশু ঘুমানোর সময় ছবি তুললে তার অমঙ্গল হয়। সেই কথাই মনে করিয়ে দেয়া হয়েছে শুভশ্রীকে।

এক নেটগেরিকের বিনীত অনুরোধ, ‘ম্যাডাম, দয়া করে ঘুমন্ত শিশুর ছবি তুলবেন না। সেই ছবি সামাজিক কোনো পাতায় দেবেন না। এতে শিশুর খারাপ ছাড়া ভালো হয় না। আরেক জন আবার লিখেছেন, ‘আমি ইউভানকে খুব ভালবাসি। আমি জানি এটা কুসংস্কার। কিন্তু ঘুমন্ত শিশুদের ছবি তুলতে নেই।’

এই প্রথম নয়, শুভশ্রী করোনা আক্রান্ত হওয়ার পরেও তাকে ‘দায়িত্বজ্ঞানহীন মা’ হিসেবে চিহ্নিত করেছিলেন নেটাগরিকরা। অভিযোগ ছিল, ছেলেকে ফেলে রেখে স্বামী রাজ চক্রবর্তীকে বিধায়ক করার জন্য প্রচারে গিয়ে অসুস্থ হয়েছেন অভিনেত্রী। সে সময় তাকে মাতৃত্বের পাঠ পড়িয়েছিলেন নেটাগরিকরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া