adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বলিউড থেকে বিদায় নিচ্ছেন পরিণীতি?

1449751064বিনোদন ডেস্ক : অভিনেত্রী পরিণীতি চোপড়া নাকি বলিউড থেকে বিদায় নিতে চলেছেন! সম্প্রতি এমনটাই শোনা যাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমে। সংবাদসূত্রে প্রকাশ, পরিণীতি নাকি তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়ে দিয়েছেন, বলিউডে বেশ কয়েক বছর ধরে অভিনয় করছেন তিনি, কিন্তু এখন পর্যন্ত সেই অর্থে সুপ্রতিষ্ঠিত হতে পারেননি তিনি। তাই এবারে অভিনয়ের পেশা থেকে অন্য কোনো পেশায় যাওয়ার কথা ভাবছেন তিনি।

অভিনয় ছেড়ে অন্য পেশা বলতে সে ক্ষেত্রে ইনভেস্টমেন্ট ব্যাংকিং নিয়ে তিনি কিছু করতে চাইছেন বলেও জানা গেছে। এমনিতেই পরিণীতি বিজনেস, ফিন্যান্স ও ইকোনমিকসে স্নাতক।

তবে এখনই অভিনয়জগৎ ছেড়ে দিয়ে পুরোপরি অন্য পেশায় তিনি মন দেবেন কি না, তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পরিণীতি। জানিয়েছেন, ‘কোনো ছবি যখন বাজারে চলে না, তখন স্বাভাবিকভাবেই সেই ছবির অভিনেতা কিংবা অভিনেত্রীদের খারাপ লাগে।’ কিন্তু তার মানে এটা নয় যে সবকিছুই সেখানে শেষ। তাই অন্য কিছু করার কথা ভাবছেন তিনি ঠিকই, তবে সেটার ব্যাপারে এখনই কিছু সিদ্ধান্ত নেননি।

বলিউডের মাটিতে পরিণীতি চোপড়ার সেই অর্থে কোনো সুপারহিট ছবি নেই। ‘ইশকজাদে’, ‘কিল দিল’ কিংবা ‘দাওয়াত-এ-ইশক’-এর মতো ছবিগুলোর কোনোটাই বক্স-অফিস কাঁপাতে পারেনি। পরিণীতির প্রথম ছবি ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ সাফল্য পেলেও সেই ছবিতে নায়িকা ছিলেন না পরিণীতি। ফলে সাফল্যের রেখাচিত্র স্বভাবতই বলিউডে ঊর্ধ্বমুখী হতে পারেনি এই নায়িকার।

তবে সাফল্য-অসাফল্যের খতিয়ান নিয়ে অন্তত মাথা ঘামাতে রাজি নন পরিণীতি। সাফ জানিয়ে দিয়েছেন, অভিনয়ের ক্ষেত্রে তাঁর পক্ষে যতটা সম্ভব তিনি করেছেন। তার থেকে বেশি কিছু আর তাঁর হাতে ছিল না। কোন ছবি বাজারে চলবে আর কোন ছবি বাজারে চলবে না, আগে থেকে বলে দেওয়া সম্ভব নয় বলেই মনে করেন তিনি। পরিণীতির মতে, ‘ছবি সাফল্যের পুরোটাই নির্ভর করে দর্শকের ওপর।’ সেখানে নিজের মতো করে নিজের সবটুকু দিয়ে অভিনয় করে গেছেন তিনি। এর পর ভাগ্য সাথি না হলে কী আর করা!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া