adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা

স্পাের্টস ডেস্ক : অধিকৃত জেরুজালেম আল-কুদস শহরে ইহুদিবাদী ইসরাইলি সেনারা গুলি করে একজন ফিলিস্তিনি নারীকে নির্মমভাবে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইরানের বার্তা সংস্থা ইরনা জানিয়েছে, ইসরাইলি সেনারা শনিবার জেরুজালেম আল-কুদস শহরের উত্তর অংশে ‘কালান্দিয়া’ এলাকার প্রবেশ পথে ২৮ বছর বয়সি ফিলিস্তিনি নারী ইবতিসাম কাআবানে’কে লক্ষ্য করে নির্বিচারে গুলি চালায়।

এতে তিনি মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার শরীর থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হলেও তাকে হাসপাতালে নিয়ে যেতে মেডিকেল টিমগুলোকে অনুমতি দেয়নি ইসরাইলি সেনারা। ফলে অসংখ্য মানুষের চোখের সামনে ইসরাইলি সেনাদের গুলিবর্ষণের ফলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই ফিলিস্তিনি নারী শহীদ হয়ে যান।

ইসরাইলি সেনারা দাবি করেছে, ওই নারী একটি চাকু বহন করার কারণে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। ইহুদিবাদীরা ফিলিস্তিনি জনগণকে হত্যা করার পর সব সময়ই এ ধরনের হাস্যকর অজুহাত তুলে ধরেছে।

এর আগে শুক্রবারও ইসরাইলি সেনারা অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরের নাবলুস শহরে ১৫ বছর বয়সি এক ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করে।সাম্প্রতিক সময়ে অধিকৃত পশ্চিম তীরে প্রায় প্রতিদিনই ফিলিস্তিনি জনগণকে পাখির মতো গুলি করে মারছে ইহুদিবাদী সেনারা।- পার্সটুডে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া