adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হারের পর যা বললেন মাশরাফি

Mashrafe1453297693 (1) স্পোর্টস ডেস্ক : ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই বাংলাদেশ দলের কোচ হাথুরুসিংহে বলেছিলেন- এটি হবে পরীক্ষা-নিরীক্ষার সিরিজ। 

প্রথম দুটি ম্যাচে তার পরীক্ষা-নিরীক্ষা কাজে লেগেছে। এক প্রকার দাপট দেখিয়েই দুটি ম্যাচ জিতে নেয় টাইগাররা। কিন্তু তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৫ জন খেলোয়াড়কে পরীক্ষা-নিরীক্ষার বিষয়টি তাদের জন্য বুমেরাং হয়েছে। 

৩১ রানের ব্যবধানে বাংলাদেশ হেরে গেছে জিম্বাবুয়ের কাছে। ম্যাচে শেষে উপস্থাপক শামীম চৌধুরী ডাকেন মাশরাফিকে। সেখানে তিনি জানিয়েছেন এটা তাদের জন্য বড় একটি শিক্ষা হয়েছে। তবে শেষ ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সিরিজ জিতে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে গেছেন তিনি। 

‘এটা আমাদের জন্য বড় একটি শিক্ষা। আমাদের বোলিংটা প্রত্যাশিত মানে ছিল না। বৃষ্টি জিম্বাবুয়েকে বেশি সহায়তা করেছে। তবে জয়ের জন্য অবশ্যই তাদের কৃতিত্ব দিতে হবে। দলে সুযোগ পাওয়া কয়েকজন তরুণকে বেশ ভালো মনে হয়েছে। একটি ম্যাচ খেলার মধ্য দিয়ে আপনি কাউকে মূল্যায়ন করতে পারবেন না। শেষ ম্যাচে আমাদেরকে দারুণভাবে ঘুরে দাঁড়াতে হবে। আজকের ম্যাচে ১৭০ রানের বেশি হওয়ার কথা নয়। কিন্তু বৃষ্টির পর বল করতে সমস্যা হয়েছে।’

এদিকে হ্যামিল্টন মাসাকাদজা বলেন, ‘সিরিজে ফিরতে পেরে ভালো লাগছে। মিডল অর্ডারের ফিরে আসার ব্যাপারে আগেও আমরা কথা বলেছি। তারা আজ সেটা করতে পেরেছে। আজকে একটি পূর্ণাঙ্গ পারফরম্যান্স হয়েছে। শেষ ম্যাচটি আমাদের জন্য বিরাট একটি সুযোগ বলে মনে করছি।’
 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া