adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নির্বাচন কমিশন নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করছে

1486629602নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, 'বিএনপি নির্বাচন কমিশন নিয়ে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে।'
 
'এই নির্বাচন কমিশনের অধীনে কোন নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়' বিএনপির এমন মন্তব্যের জবাবে হানিফ এ কথা বলেন। তিনি বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া মুসলিম হাই স্কুল মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
 
'বর্তমান সরকারের সময় গঠিত দুটি নির্বাচন কমিশন অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় হয়েছে' উল্লেখ করে হানিফ বলেন, 'এটি কারো ইচ্ছার প্রতিফলন নয়, জনগণের ইচ্ছায় নির্বাচন কমিশন গঠন হয়েছে। এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টির কোন সুযোগ নেই, যৌক্তিকতাও নেই। যারা এই নির্বাচন কমিশন নিয়ে বিতর্ক সৃষ্টি করতে চান, তাদের আসলে জনগণের রায়ের প্রতি কোন আস্থা নেই।'
 
বক্তব্যে হানিফ বলেন, 'রাষ্ট্রপতি সকল রাজনৈতিক দলের সাথে বৈঠক করে সার্চ কমিটি গঠন করেছেন। সার্চ কমিটি নির্বাচন কমিশন গঠনের জন্য রাষ্ট্রপতিকে নামের তালিকা প্রদান করেছে। পরে ৫ জনকে নিয়ে এ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।' তিনি নির্বাচন কমিশনের প্রতি আস্থা রাখার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।
 
কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এড.অনুপ কুমার নন্দী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে হানিফ দলীয় নেতা কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া