adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অমিতাভ বচ্চনের জন্য আল্লাহর কাছে দোয়া চাইলেন শোয়েব আখতার, ভারতীয় নেটিজেনের জবাব, সন্ত্রাসীদের দোয়া চাই না

স্পাের্টস ডেস্ক : শনিবার রাত থেকেই কোভিড ১৯ এ আক্রান্ত অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা করে একের পর এক টুইট আসছে। অগণিত অনুরাগী তো বটেই, গ্ল্যামার দুনিয়ার তারকা থেকে ক্রীড়াবিদ, রাজনীতিবিদ প্রত্যেকেই এমন খবরে চিন্তিত। তবে শুধু দেশবাসীই নয়, বিগ বি করোনা পজিটিভ হওয়ায় মন খারাপ প্রতিবেশী দেশগুলিরও।

টুইট করে যেমন অমিতাভের দ্রুত সুস্থতা কামনা করেন সাবেক পাক ক্রিকেটার শোয়েব আখতার। যদিও তার প্রার্থনাকে ভালভাবে নেননি এক ভারতীয় নেটিজেন। মোক্ষম জবাব দিয়ে তার মুখও অবশ্য বন্ধ করে দেন রাওয়ালপি-ি এক্সপ্রেস।

গতকাল একটা টুইট আপামর দেশবাসীর রাতের ঘুম কেড়ে নিয়েছিল। করোনায় আক্রান্ত দেশের সর্বকালের সবচেয়ে মহান অভিনেতা। টুইট করে নিজেই সে খবর জানিয়েছিলেন বিগ বি। খবরটি শোনার পর অনেকের মতো বিগ বি’র আরোগ্য কামনা করে টুইট করেন শোয়েব। লেখেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আপনার জন্য প্রার্থনা করছি। বলিউডের শাহেনশাহকে নিয়ে শোয়েবের এই প্রার্থনার টুইটের প্রশংসা করেন অনেকেই। তবে এক নেটিজেনের প্রতিক্রিয়া একেবারে উলটো। এমন একটা দুঃসংবাদের মধ্যে ভারত-পাকিস্তান সম্পর্কের টানাপোড়েনকে টেনে এনেছেন তিনি। ঢুকে পড়েছে সন্ত্রাসবাদের প্রসঙ্গ।

তার টুইটেই বোঝা যায়, তিনি পাকিস্তানের নাগরিক নন। ভারতের ব্যক্তি। যদিও অ্যাকাউন্টটি ভুয়ো কি না, জানা যায়নি। ‘অ্যান্টম্যান’ নামের ওই প্রোফাইল থেকে পাক তারকার উদ্দেশে লেখা হয়, সীমান্ত ওপারে (পাকিস্তানে) জঙ্গিরা থাকে। তাই দ্রুত সুস্থতা কামনা করে কোনও প্রার্থনা চাই না। তবে নেটিজেনের এমন আক্রমণে একেবারেই মেজাজ হারাননি এককালের সেরা পাক পেসার। বরং ঠা-া মাথাতেই ছুঁড়েছেন বাউন্সার। যাতে একেবারে হিট উইকেট ওই নেটিজেন।

পালটা দিয়ে শোয়েব লেখেন, উপরওয়ালার স্বভাবই মানুষের প্রার্থনা শোনা। কে জানে কার প্রার্থনা কখন শোনেন। আপনি কাউকে লেবেল করে দিলেই সেটা লেবেল হয়ে যাবে না। উপরওয়ালা আপনার মঙ্গল করুন। সাবেক পাক পেসারের এমন জবাবের পর অবশ্য আর টু শব্দটি করেননি নেটদুনিয়ার ওই বাসিন্দা। – সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া