adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উইজডেনের টেস্ট চ্যাম্পিয়নশিপ দলে জায়গা হয়নি কোহলি ও বাবর আজমের

স্পোর্টস ডেস্ক : সময়ের সেরা ব্যাটসম্যান ভারতের বিরাট কোহলি ও পাকিস্তানের ববর আজমেরই জায়গা হয়নি উইজডেনের বেছে নেওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সেরা দলে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের বাকি আর মাত্র ১টি ম্যাচ। ভারত বনাম নিউজিল্যান্ড ফাইনালেই নির্ধারিত হয়ে যাবে টেস্টের বিশ্বচ্যাম্পিয়ন হবে কারা। ফাইনালের আগে উইজডেন ব্যক্তিগত পারফরম্যান্স বিবেচনায় বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সেরা দল বেছে নিয়েছে। এগারো জনের দলে নেই ভারত অধিনায়ক বিরাট কোহলি, ইংল্যান্ড অধিনায়ক জো রুট এবং পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও।
উইজডেনের বাছাই করা দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের হাতে। তবে ফাইনালিস্ট ভারতের তিনজন ক্রিকেটার রয়েছেন এগারো জনের দলে।

তিনজনের মধ্যে সব থেকে উল্লেখযোগ্য নাম রিশভ পন্ত, যার হাতে উইকেটকিপিংয়ের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে। বাকি দুই ভারতীয় হলেন- ওপেনার রোহিত শর্মা এবং স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।
অধিনায়ক উইলিয়ামসন ছাড়াও ফাইনালিস্ট নিউজিল্যান্ড থেকে এই দলে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার কাইল জেমিসন।

উইজডেনের বিচারে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের সেরা একাদশ: রোহিত শর্মা, দিমুথ করুনারতেœ, মার্নাস লাবুশেন, স্টিভেন স্মিথ, কেন উইলিয়ামসন, বেন স্টোকস, রিশভ পন্ত, কাইল জেমিসন, রবিচন্দ্রন অশ্বিন, প্যাট কামিন্স ও স্টুয়ার্ট ব্রড। – ক্রিকইনফো/ এনডিটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া