adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই দল চোরের সংঘর্ষে নিহত ১

ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জের শালা উপজেলার শালা ইউনিয়নের কামারগাঁও চোরাবস্তিতে দুদল চোরের মধ্যে আধিপত্যবিস্তার, পতিত জায়গা ও চোরাই মালামাল ভাগভাগি নিয়ে সংঘর্ষে স্বাধীন (৪০) নামের এক চোর নিহত হয়েছে। 
এসময় রিয়াজ উদ্দিন প্রকাশ ভেলাই (৩৮) নামেক অপর চোর আহত হয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টায় কামারগাঁও চোরাবস্তির তাহের এবং একই বস্তির হান্নানের দলের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত স্বাধীন শালা ইউনিয়নের কামারগাঁও গ্রামের আমির হোসেন ওরফে ডাক্তারের ছেলে এবং আহত ভেলাই একই গ্রামের আলাউদ্দিনের ছেলে। বুধবার দিনগত রাত সাড়ে ১১টায় রিয়াজ উদ্দিন প্রকাশ ভেলাইকে শালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভেলাইকে হাসপাতালে ভর্তির বিষয়টি আবাসিক চিকিৎসক ডা. হেলাল উদ্দিন নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে কামারগাঁও চোরাবস্তির তাহের এবং একই বস্তির হান্নানের দলের মধ্যে আধিপত্য বিস্তার, পতিত জায়গা দখল ও চোরাই মালামাল ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছিল। কিন্তু কিছু দিন আগে তাহের একটি মামলায় জেলে যাওয়ার পর তার সেকেন্ড-ইন কমান্ড আক্কাছ দলটি নিয়ন্ত্রণ করে আসছিল। দলের প্রধান তাহের জেলে যাওয়ার পর দলের অনেক সদস্য গ্রেফতার হওয়ার ভয়ে পার্শবর্তী নেত্রকোনা জেলার বিভিন্নস্থানে আশ্রয় নেয়। এতে দলটি দুর্বল হয়ে পড়ায় প্রতিপ হন্নানের দল এলাকায় শক্তিশালী হয়ে ওঠে। 
একের পর এক এলাকা হান্নানের দলের কব্জায় চলে যাওয়ায় তাহেরের দলটি সবকিছুর ভাগ-বাটোয়ারা থেকে পিছিয়ে পরে। এনমকি তাহেরের দখল করা গ্রামের পার্শবর্তী আবদা হাওরের পতিত জায়গা হান্নানের দলের লোকজনের দখল করে নেয়। বুধবার তাহেরের লোকজন এলাকায় এসে এ অবস্থা দেখে সন্ধ্যা ৬ টার দিকে উভয় পরে চোরেরা ওই সংঘর্ষে জড়িয়ে পরে।
শালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে স্বাধীনের লাশ নিয়ে পুলিশ থানায় পৌঁছেছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া