adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লকডাউনের মধ্যেই শুক্রবার বিকালে শুরু হচ্ছে ঘরোয়া ফুটবল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের প্রথম দিন তিনটি ম্যাচ হবে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

চলতি বছরের ৭ মার্চ শেষ হয়েছিল ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ এই লিগের প্রথম পর্ব। আন্তর্জাতিক বিরতি ও বাংলাদেশ গেমসের পর ৯ এপ্রিল শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় পর্ব। যদিও সরকারের দেয়া লকডাউনে পিছিয়ে দেয়া হয় লিগ। অবশেষে সিদ্ধান্ত নেয়া হয় লকডাউন চলাকালীন ম্যাচগুলো বঙ্গবন্ধু স্টেডিয়ামেই আয়োজন করা হবে।

আজ শুক্রবার (৩০ এপ্রিল) দিনের প্রথম ম্যাচটি শুরু হবে বিকেল চারটায়। উত্তর বারিধারার বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। সন্ধ্যা সাতটায় আবাহনীর প্রতিপক্ষ বাংলাদেশ পুলিশ এফসি। ব্রাদার্স ইউনিয়ন বনাম শেখ রাসেলের মধ্যকার ম্যাচটি শুরু হবে রাত ৯ টায়।

এদিকে নতুন সূচিতে আগামী ৫ মে পর্যন্ত খেলাগুলো ঢাকায় বসবে। ৭ মে থেকে ঢাকার বাইরে থাকা তিন ভেন্যুতে খেলবে দলগুলো। প্রিমিয়ার লিগে প্রথম পর্বে ১২টি করে ম্যাচ খেলেছিল দলগুলো। ৩৪ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তালিকার দ্বিতীয় স্থানে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পয়েন্ট ২৬। ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আবাহনী। – বাফুফে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া