adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এভারটনের বিরুদ্ধে আত্মঘাতী গোলে ম্যাচ হারলো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক : এমিরেটস স্টেডিয়ামে শুক্রবার (২৩ এপ্রিল) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি লেনোর আত্মঘাতী গোলেই জিতেছে এভারটন। আর শুন্য হাতে মাঠ ছাড়তে হলো আর্সেনালকে।
এবারের প্রিমিয়ার লিগে দুই লেগেই আর্সেনালকে হারাল এভারটন। গত ডিসেম্বরে প্রথম দেখায় গুডিসন পার্কে ২-১ গোলে হেরেছিল মিকেল আর্তেতার দল।

ভেস্তে যেতে বসা ইউরোপিয়ান সুপার লিগের বিরুদ্ধে সমর্থকদের সোচ্চার অবস্থান ছিল এই ম্যাচেও। স্টেডিয়ামের বাইরে হাজারো সমর্থক জড়ো হয়ে প্রতিবাদ জানায়। কয়েকজনের হাতে ছিল আর্সেনালের মার্কিন মালিক স্ট্যান ক্রোয়েঙ্কার বিরুদ্ধে লেখা প্ল্যাকার্ড। ‘আমরা ক্রোয়েঙ্কাকে চাই না’ ও ‘আমাদের ক্লাব থেকে চলে যাও’-এই বলে চিৎকার করছিল তারা।

৩২ ম্যাচে ১৫ জয় ও সাত ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে এভারটন। এক ম্যাচ বেশি খেলা আর্সেনাল ৪৬ পয়েন্ট নিয়ে আছে তার পরে। ৩৩ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের খুব কাছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড ১১ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে।

ইউনাইটেডের সমান ৩২ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লেস্টার সিটি। চার নম্বরে চেলসির পয়েন্ট ৫৫। সমান পয়েন্ট নিয়ে তার পরেই আছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া