adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মডেল ও অভিনেত্রী এমিলি নগ্ন ছবি দিয়ে ভক্তদের ধন্যবাদ জানালেন

emiliবিনােদন ডেস্ক : ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স ১০ মিলিয়ন ছাড়িয়েছে। এ আনন্দ ভক্তদের সঙ্গে কীভাবে ভাগাভাগি করবেন তা নিয়ে বোধহয় খুব একটা চিন্তা করতে হয়নি মডেল ও অভিনেত্রী এমিলি রাতাজকোওয়স্কিকে। কারণ তিনি মনে করেন, নগ্নতার চেয়ে ভালো কোন উপহার ভক্তদের জন্য হতে পারে না। আর তাই ১০ মিলিয়ন ফলোয়ার্স উদযাপন করলেন ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্ট করে।

২৮ ডিসেম্বর বুধবার তিনি ভক্তদের জন্য বাথট্যাবে তোলা নগ্ন ছবি তার ইনস্টাগ্রাম পেজে আপলোড করেন। তবে একেবারে নগ্ন তিনি ছিলেন না। কারণ এমিলি জানেন, কিছুটা গোপনীয়তা মানুষের মধ্যে আরও আগ্রহ তৈরি করে! তাই তিনি একটি নেকলেস ও চশমা পরে ছিলেন! আর পোজ দেয়ার সময়ও শরীরের স্পর্শকাতর অঙ্গগুলোকে তিনি কৌশলে ঢেকে রাখেন। ভক্তদের ধন্যবাদ দিয়ে ছবির নিচে ক্যাপশনে লেখেন, "Dork in the tub. Smiling because there are 10 million of you all! Thank you thank you,"

ছবিটি ভক্তদের থেকে প্রচুর প্রশংসা পেয়েছে। ছবিতে দেখা গেছে, তিনি কোমর পানিতে বসে আছেন। শরীরে কোনো পোশাক নেই। শুধু চোখে চশমা। গলায় একটি হার।  ক্রিসমাসের সময় তিনি একটি নগ্ন ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি বাহু দিয়ে স্তন ঢেকে রেখেছিলেন।

গত সপ্তাহে ইনস্টাগ্রামে নিজের বিকিনি পরিহিত ছবি দিয়েছিলেন এমিলি। এলসা হস্ক, বেলা হাদিদের মতো ভিক্টোরিয়া সিক্রেটসের মডেলদের সঙ্গে তোলা ছবিও শেয়ার করেছিলেন এমিলি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া