adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লকডাউনে হলিউডে প্রিয়াঙ্কার নারিকেল ফাটানোর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে লকডাউনে মানুষ নানাভাবে তাদের সময় কাটাচ্ছেন। করোনাভাইরাস ঠেকাতে ভারতেও চলছে লকডাউন। এ সময়ে ঘরে বসে পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অতীত রোমন্থন করলেন বলিউড থেকে হলিউড দাপিয়ে বেড়ানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যা পোস্ট হতেই ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, তিনি নারকেল ফাটাচ্ছেন হলিউড ছবির শুভ মহরতে। অতীত রোমন্থন করতে গিয়ে তিনি অনুরাগীদের উপহার দিয়েছেন তার যাপিত জীবনের টুকরো মুহূর্ত।

প্রিয়াঙ্কা চোপড়ার এই পুরনো ভিডিওটি ভক্তরা খুব পছন্দ করেছেন। ভিডিওটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চলচ্চিত্র সমালোচক ভাইরাল ভায়ানী পোস্ট করেছেন। এই ভিডিওতে প্রিয়াঙ্কা চোপড়াকে নারকেল ভেঙে সবার জল ছড়িয়ে দিতে দেখা গেছে। অভিনেত্রীর এই পুরানো ভিডিওটিতে ভক্তরা প্রচুর মন্তব্য করছেন এবং তাঁর ভারতীয় সংস্কৃতি ছেড়ে না দেওয়ার জন্য তার প্রশংসাও করছেন।

এছাড়াও, করোনা ভাইরাসের সঙ্গে লড়তে প্রধানমন্ত্রী কেয়ার ফান্ডে দান করেছেন দেশি গার্ল। লকডাউনে তিনি নিক জোনাসের সঙ্গে ঘরবন্দি লস অ্যাঞ্জেলসে। সেখানে থেকেই তিনি ত্রাণ পাঠিয়েছেন ভারতীয় অসহায় মহিলাদের জন্য। পড়াশোনার জন্য হেডফোন দিয়েছেন সেদেশের শিক্ষার্থীদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া