adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দল বদল করবো না, আমি পিএসজিতেই আরামে আমি : নেইমার

স্পোর্টস ডেস্ক : বায়ার্ন মিউনিখের বিপক্ষে পিএসজি হারলেও অবশ্য প্রথম লেগের মতো ফিরতি লেগেও আলো ছড়িয়েছেন নেইমার। তার দুটি শট বায়ার্নের গোলপোস্টে না লাগলে ফলাফলটা অন্যরকমও হতে পারতো।

তবে পিএসজি হারলেও দুর্দান্ত নেইমারের হাত উঠেছে ম্যাচ সেরার পুরস্কার। বায়ার্নের বিপক্ষে প্রতিশোধ নিয়ে শেষ চারে যাওয়ার আনন্দ তরতাজা থাকতেই ব্রাজিলিয়ান সুপারস্টার নিশ্চিত করেছেন, ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি।

ম্যাচ শেষে নেইমার জানান, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন এখন আর কোনো ইস্যু নয়। প্রসঙ্গত, ব্রাজিলিয়ান তারকার সঙ্গে ফরাসি ক্লাবটির বর্তমান চুক্তি রয়েছে ২০২২ সাল পর্যন্ত।
অথচ গত দুই মৌসুম আগেও পার্ক দে প্রিন্সেস ছেড়ে ফের পুরোনো ঠিকানা বার্সেলোনায় ফিরতে উদ্গ্রীব হয়ে উঠেছিলেন তিনি। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসে এখন পিএসজিতেই নিজের ক্যারিয়ার দীর্ঘ করার দিকে মনোযোগ নেইমারের।

ম্যাচ শেষে ইএসপিএন ব্রাজিলকে তেমনটাই জানালেন ২৯ বছর বয়সী তারকা। নেইমার বলেন, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন এখন আর কোনো ইস্যু নয়। নিঃসন্দেহে আমার ঘর পিএসজিতে খুবই আরামে আছি। আগের চেয়ে এখন আনন্দে আছি।

পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফিরও বিশ্বাস, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে ক্লাব ছাড়বে না। তিনি জানিয়েছিলেন, ‘অন্যান্য শিরোপার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য আমরা প্রচুর বিনিয়োগ করেছি।
কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে বায়ার্নের বিপক্ষে ১-০ গোলে হেরেছে পিএসজি। তবে প্রথম লেগে জার্মানিতে গিয়ে ৩-২ ব্যবধানে জিতে এসেছিল নেইমাররা। শেষ চারে যেতে হলে দুই গোলের ব্যবধানে জিততে হতো বাভারিয়ানদের। কিন্তু ঘরের মাঠে হারলেও অ্যাওয়ে গোলের সুবাদে দুই লেগ মিলিয়ে ৩-৩ ব্যবধানে শেষ চার নিশ্চিত করেছে পিএসজি।
গত মৌসুমে বায়ার্নের বিপক্ষে ফাইনালে হেরে শিরোপা স্বপ্ন বিসর্জন দিয়েছিল পিএসজি। এবার হ্যান্সি ফ্লিকের শিষ্যদের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ করে দিয়ে তারই যেন প্রতিশোধ নিলেন নেইমার-এমবাপ্পেরা। প্যারিসটাইমস/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া