adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে জয়ের সম্পদের মালিক এ দেশের জনগণ : মির্জা আব্বাস

নিজস্ব বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস আরো বলেন, যে বিচারকরা একটি বিষয়ে দুই রকমের রায় দিয়েছে, এ দেশের মানুষ একদিন তাদের বিচার করবে।

রোববার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা ও মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে সাবেক ও বর্তমান আমলাদের মিটিংয়ের কথা উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, বিভিন্ন কুঞ্জে কুঞ্জে আমলারা মিটিং করে বেড়াচ্ছে যেকোন মূল্যে গুম খুন করেও আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে। গুম-খুন-দুর্নীতির সাথে জড়িত সরকারি কর্মকর্তারা আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে এতোটা মরিয়া যে, যতটা আওয়ামী লীগও মরিয়া না।

তিনি বলেন, ভিসা নিষেধাজ্ঞা নিয়ে বিএনপির কোনো মাথা ব্যাথা নেই। কিছু সাবেক ও বর্তমান আমলারা মিটিং করেছে, তারা নাকি এই সরকারকে রক্তের বিনিময়ে রক্ষা করতে চায়। এখন আবার পুলিশের কিছু কর্মকর্তা নাকি মিটিং করে যাচ্ছে, যেভাবেই হোক, বিএনপির আন্দোলন দমন করতে হবে। মিটিং আর গোপনে করেন না, প্রকাশ্যে করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করে মির্জা আব্বাস বলেন, আপনি বলেছেন, জয়ের সম্পত্তি বাজেয়াপ্ত করে করুক, তাতে আমার কিছু আসে যায় না। কিন্তু আমাদের আপত্তি আছে। এই সম্পত্তি শুধু জয়ের নয়, এদেশের জনগণের। এর জন্য আমাদের বহু কথা আছে। আপনি (শেখ হাসিনা) যেভাবে সহজে বলেছেন, দেখছেন, বিষয়টা এতো সহজ নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া