adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিশোধের ম্যাচে অনেক কষ্টে অ্যাস্টনকে হারালো লিভারপুল

স্পোর্টস ডেস্ক : প্রথম দেখায় এই অ্যাস্ট ভিলার কাছে বিধস্ত হয়েছিলো লিভারপুল। তাদের বিরুদ্ধে এবার প্রতিশোধ নিতে গিয়ে প্রথমেই গোল হজম করে বসলো সালাহবাহিনী। অনেক চড়াই উতরাই পেরিয়ে শেষ পর্যন্ত ঘুরে দাঁড়িয়েছে কোচ ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে শনিবার(১০ এপ্রিল) প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জেতে লিভারপুল। ওলি ওয়াটকিন্সের গোলে পিছিয়ে গতবারের চ্যাম্পিয়নরা পড়ার পর সমতা টানেন মোহামেদ সালাহ। যোগ করা সময়ে ব্যবধান গড়ে দেন ট্রেন্ট-অ্যালেকজ্যান্ডার আর্নল্ড।
এরই সঙ্গে ঘরের মাঠে ছয় ম্যাচের জয়খরা কাটল দলটির। লিগে এই বছরে ঘরের মাঠে লিভারপুলের এটাই প্রথম জয়! এর আগে সবশেষ এখানে তারা জিতেছিল গত ১৬ ডিসেম্বর, টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ২-১ গোলে।

গত ৪ অক্টোবর লিভারপুলকে ঘরের মাঠে পেয়ে তাদের ৭-২ গোলে উড়িয়ে দিয়েছিল অ্যাস্টন। সেই কষ্টে প্রলেপ দেওয়ার এবং ঘরের মাঠে জয়ে ফেরার ম্যাচে প্রথমার্ধে লিভারপুলকে স্বরূপে দেখা যায়নি ঠিকই, তবে বল দখলে ও আক্রমণে তাদের আধিপত্য ছিল। অ্যাস্টনকে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় আপাতত চতুর্থ স্থানে উঠেছে লিভারপুল। ৩১ ম্যাচে ১৫ জয় ও সাত ড্রয়ে তাদের পয়েন্ট ৫২। দ্য সান / গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া