adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন শুরু

image_113437_0ডেস্ক রিপোর্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের দুই দিনব্যাপী ব্যবসায় উন্নয়ন সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান ১০ জানুয়ারি ২০১৫ শনিবার স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. ইসকান্দার আলী খান।
ব্যাংকের পরিচালক মো. আব্দুস সালাম, এফসিএ, এফসিএস, হুমায়ুন বখতিয়ার, এফসিএ, প্রফেসর এনআরএম বোরহান উদ্দিন, পিএইচডি, অধ্যাপক ড. একেএম সদরুল ইসলাম, ব্যারিষ্টার মোহাম্মদ বেলায়েত হোসেন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহা. শামসুল হক, মোহাম্মদ আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূঁইয়া, এফসিএ, একেএম আবদুল মালেক চৌধুরী, মো. মাহবুব-উল-আলম, রফি আহমেদ বেগ ও নুরুল ইসলাম খলিফাসহ ১৪টি জোনের জোনপ্রধান, ২৯৪টি শাখার ব্যবস্থাপক এবং ঊর্ধ্বতন নির্বাহীরা এ সময় উপস্থিত ছিলেন।
সম্মেলনে বলা হয়, ইসলামী ব্যাংক ২০১৪ সালে আমানত, বিনিয়োগ, রেমিট্যান্স, বৈদেশিক বাণিজ্য ও আর্থিক অন্তর্ভুক্তিসহ সব ক্ষেত্রে ইতিবাচক অগ্রগতি ধরে রাখতে সক্ষম হয়েছে। ৩১ ডিসেম্বর ২০১৪ তারিখে ব্যাংকের আমানত ও বিনিয়োগের পরিমাণ যথাক্রমে ৫৬,২১৪ ও ৪৭,৮৮৮ কোটি টাকায় দাঁড়িয়েছে। এ সময়য়ে আমদানি ও রফতানি বাণিজ্য হয়েছে যথাক্রমে ৩১,৬৯৭ ও ২২,২৭৫ কোটি টাকা এবং রেমিটেন্স আহরিত হয়েছে ৩০,৭৯৬ কোটি টাকা।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া