adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবাই ছাড় পেলেও আরসিবিতে যোগ দিয়ে কোহলিকে কোয়ারান্টাইনে থাকতে হবে

স্পোর্টস ডেস্ক : চেন্নাইয়ে আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুম্বইয়ের মুখোমুখি হবে ব্যাঙ্গালোর।
নিজ নিজ আইপিএল দলের সঙ্গে যোগ দেওয়ার পর টিম ইন্ডিয়ার বায়ো বাবলে থাকা কোনও ক্রিকেটারকেই সাত দিনের বাধ্যতামূূলক কোয়ারান্টাইনে থাকতে হবে না। ব্যতিক্রম শুধু ক্যাপ্টেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে যোগ দেওয়ার পর ভারত অধিনায়ককে বিসিসিআইয়ের করোনা প্রোটোকল অনুযায়ী টিম হোটেলে ৭ দিন নিভৃতবাসে থাকতে হবে।
কারণ, ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ শেষ হওয়ার পরেই বাকি ক্রিকেটাররা সরাসরি আইপিএলের বায়ো বাবলে ঢুকে পড়লেও কোহলি যোগ দেননি আরসিবি শিবিরে। তিনি ১ এপ্রিল চেন্নাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন। সূত্র মারফৎ এমনটাই জানতে পেরেছে সংবাদ সংস্থা এএনআই।
রোববার ভারত-ইংল্যান্ড ওয়ান ডে সিরিজ শেষ হওয়ার পর সোমবার কোহলি পুণের বায়ো বাবল ছেড়ে বেরিয়ে গিয়েছেন। ফলে আইপিএলের বায়ো বাবলে ঢুকতে হলে তাকে বোর্ডের নিয়ম অনুয়ায়ী ৭ দিনের কোয়ারান্টাইনে থাকতে হবে।
সংশ্লিষ্ট ব্যক্তি বলেন, কোহলি ১ এপ্রিল চেন্নাইয়ে আরসিবি শিবিরে যোগ দেবেন। তারপর তিনি সাত দিন কোয়ারান্টাইনে থাকবেন। আইপিএলের জন্য বিসিসিআই কড়া করোনা প্রোটোকল জারি করেছে। একমাত্র ভারত-ইংল্যান্ড সিরিজের বায়ো বাবলে থাকা ক্রিকেটাররা সরাসরি আইপিএলের বায়ো বাবলে ঢুকে পড়লে তাদের কোয়ারান্টাইনে থাকতে হবে না। বাকি প্রত্যেককে ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে। এই সময়ের মধ্যে প্রত্যেকের একাধিকবার করোনা টেস্ট করা হবে। রিপোর্ট নেগেটিভ এলে তার পরেই তাদের অনুশীলনে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে। – এএনআই/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া