adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, নিহত ১

chapainobabgonj_85367 (1)ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগরে বঙ্গবন্ধু স্মৃতি সংঘের আয়োজনে ঘৌড়দৌড়কে কেন্দ্র করে সংঘর্ষে নজরুল ইসলাম  নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নাককাটি তলা পীরগাছী গ্রামের ভাদুবাজার এলাকায় আওয়ামী লীগের দুগ্রুপের মাঝে এ সংঘর্ষ হয়।

নিহত নজরুল ধাইনগর এলাকার জুল হকের ছেলে।

এলাকাবাসী জানান, ঘোড়দৌড়কে কেন্দ্র করে সকালে দুই দল গ্রামবাসীর মধ্যে উত্তেজনা দেখা দিলে ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক বাক্কারের লোকজন এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলামের লোকজনের মধ্যে সকাল ১০টার দিকে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে পুলিশ।

এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আবারও উত্তেজনা ছড়িয়ে পড়লে নাককাটিতলা ভাদুবাজার এলাকার লোকজন দোকানপাট বন্ধ করে এদিক-ওদিক ছুটোছুটি করতে থাকে।

এসময় নজরুল ইসলাম নামক এক ব্যক্তি বাজার থেকে দৌড়ে পালাতে গিয়ে ধাওয়াকারীদের মধ্যে পড়ে গুরুতর আহত হন।

আহত নজরুলকে স্থানীয়রা উদ্ধার করে চিকিতসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইসরাইল মোড় নামক স্থানে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরের ২/১ টি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ধাইনগর ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির জানান, ওই এলাকায় প্রতিবছরই মতই এবারও বুধবার বিকালে নাককাটি তলা মাঠে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই ঘোড় দৌড়কে কেন্দ্র করে বুধবার রাত থেকে নাককাটি তলা পীরগাছী গ্রামে আ.লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় দু’গ্রুপের মধ্যে আবারও সংঘর্ষ হয়। এসময় উভয় পরে পাঁচজন আহত হয়। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

তবে এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার বশির আহম্মেদ পিপিএম জানান, নিহত ব্যক্তি ককটেলের আওয়াজ শুনে দৌড়ে পালাতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। সেখানে সংঘর্ষের কারণে মারা যাবার কোন ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া