adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের অনুষ্ঠানে স্ত্রীর গায়ে ধাক্কা লাগায় কিশোরকে পিটিয়ে হত্যা

স্ত্রীর গায়ে ধাক্কা দেওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যানিজস্ব প্রতিবেদক : বিয়ের অনুষ্ঠানে নাচের সময় স্ত্রীর গায়ে ধাক্কা লাগায় স্বামী-সন্তান মিলে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক কমল কৃষ্ণ সাহা জানান, শনিবার রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় কামরাঙ্গীর চর কেয়ার হাসপাতালে শাকিল খানের (১৫) মৃত্যু হয়। রাত ৩টায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।
এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন- কামাল হোসেনের স্ত্রী আছিয়া বেগম (৩৬), বোন নাজমা বেগম (৪২), ভাগিনার ছেলে নাজিম (২৪) ও ভাই মো. শাজাহান (৩০)। শাকিল খান বরিশাল জেলার বাবুগঞ্জের ঘটকের চরের রাকিব খানের ছেলে। সে মোহাম্মদপুর রায়ের বাজার মেকআপ খান রোডের ৩২/১০/এ/৮/৫ নম্বর বাসায় থাকত।
শাকিল খানের চাচা মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে তাদের বাড়ির পাশে একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে সবাই নাচার সময় শাকিলের সঙ্গে আছিয়া বেগমের ধাক্কা লাগে। এতে ওই নারীর ঠোঁট কেটে যায়। এতে ক্ষিপ্ত হয়ে তার স্বামী কামাল হোসেন, ছেলে সাগর ও আকাশ মিলে শাকিলকে মারধর করেন।
তিনি জানান, এরই জের ধরে শুক্রবার রাতেও শাকিলকে মারধর করা হয়। এতে শাকিল গুরুতর আহত হয়। পরে তাকে কামরাঙ্গীর চর কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিতসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া