adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শচীনপুত্র বলেই কি অর্জুনকে কিনলো মুম্বই? কোচ বললেন, প্রতিভার কারণে দলে নেয়া

স্পোর্টস ডেস্ক : নিলামের আগেই প্রায় নিশ্চিত ছিল যে শচীনপুত্র অর্জুনকে কিনবে মুম্বই ইন্ডিয়ান্স। যার কোনও নড়চড় হয়নি। বেস প্রাইস ২০ লাখ টাকাতেই মুম্বই ইন্ডিয়ান্স কিনে নিয়েছে বাঁহাতি পেসার অর্জুন টেন্ডুলকারকে। তারপরই প্রশ্ন উঠতে শুরু করেছে, শচীনপুত্র বলেই কি অর্জুনকে কিনল মুম্বই? কোচ মাহেলা জয়বর্ধনে কিন্তু বলেই দিলেন, প্রতিভার জন্যই অর্জুনকে দলে নেওয়া হয়েছে।

শচীনের নাম ওঁর পিছনে রয়েছে ঠিকই। তবে অর্জুনের সুবিধা হল ও বোলার, ব্যাটসম্যান নয়। আমার তো মনে হয় শচীন ভীষণ গর্ব অনুভব করবে অর্জুনের মতো বল করতে পারলে। অর্জুনের উপর ভরসা রাখছেন মুম্বই ইন্ডিয়ান্সের ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস জাহির খানও। গত আইপিএলে মুম্বইয়ের নেটে বল করেছিলেন অর্জুন। খুব কাছ থেকে শচীনপুত্রকে দেখেছেন জাহির।
তার কথায়, ওঁর সঙ্গে অনেকটা সময় কাটিয়েছি নেটে। অর্জুন খুব পরিশ্রমী। শেখার ইচ্ছে প্রচ-। আসন্ন আইপিএল থেকে অনেক কিছু শেখার সুযোগ থাকবে ওঁর।’ জাহিরের মতে, মুম্বই দলের পরিবেশ অর্জুনকে আরও পরিণত ক্রিকেটার হয়ে উঠতে সাহায্য করবে। অর্জুন আবার বলে দিয়েছেন, ছোটবেলা থেকেই আমি মুম্বই ইন্ডিয়ান্সের ভক্ত। দলের সকলকে ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য। নীল, সোনালি জার্সি পরতে মুখিয়ে রয়েছি।

যদিও সমালোচকদের চুপ করানো যাচ্ছে না। স্বজনপোষণের গন্ধ পাচ্ছেন তারা। ২০০৮ সালে শচীন ছিলেন মুম্বইয়ের আইকন ক্রিকেটার। এবারের নিলামে তার পুত্রকেও নিল মুম্বই। এখনও মুম্বই দলের পরামর্শদাতা হিসেবে দেখা যায় শচীনকে। – জি নিউজ/ আজকাল

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া