adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুত্রসন্তানের বাবা হলেন কপিল শর্মা

বিনােদন ডেস্ক : খুশিতে ভাসছেন হিন্দি কমেডি কিং কপিল শর্মা। সোমবার (১ ফেব্রুয়ারি) নতুন অতিথি এসেছে তার ঘরে। খুশির খবরটি টুইট করে নিজেই জানিয়েছেন কপিল।

লিখেছেন, ‘নমস্কার। ঈশ্বরের আশীর্বাদে আজ ভোরে আমাদের ছেলে হয়েছে। মা এবং বাচ্চা দুজনেই সুস্থ আছে। আপনাদের ভালোবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা জানাই আপনাদের।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১২ ডিসেম্বর গিনি চাথরাথকে বিয়ে করেন কপিল। পরের বছর ১০ ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম কন্যাসন্তান আনায়রা। এদিকে গত বছর নভেম্বরে দ্বিতীয় সন্তান আগমনের খবরটিও জানান কপিল নিজেই।

এদিকে পিতৃত্বকালীন ছুটিতে আছেন কপিল শর্মা। তাই পুরোপুরি নয়, সাময়িক বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। ছুটি শেষে আবারও নিজ গতিতে দৌড়াবেন কপিল। সঙ্গে থাকবেন তার টিমের বাকি সদস্যরা। আর অনুষ্ঠানে থাকবে কিছু পরিবর্তন।

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। ২০১৮ সালের ডিসেম্বরে শুরু হয়েছিল অনুষ্ঠানটির প্রচার। কপিল শর্মার উপস্থাপনায় ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, ভারতী সিংকে দেখা গেছে এ অনুষ্ঠানে। বর্তমানের অনুষ্ঠানটির অন্যতম আকর্ষণ চিঙ্কি-মিঙ্কি নামের যমজ বোন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া