adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপষের মহব্বত, হয়ে গেলো ধর্ষণ – অত:পর মামলা

ধর্ষণ_81551নিজস্ব প্রতিবেদক : শুরুতে প্রেম বিনিময়, পরে আপষের মহব্বত। শেষ পর্যন্ত মামলা হলো ধর্ষণের। ঘটনাটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের। বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে কাছে টেনে নিলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আনসার সদস্য বকুল সরকার (২৬)। ২০ বছর বয়সী এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে সহবাস করেছে। তখন কোনো বাঁধা দেয়নি ওই তরুণী, বরং কাছে টেনে নিতে উতসাহিত করেছে যুবককে। 
জানা গেছে, গত ২৫ এপ্রিল পঞ্চগড় থেকে বাবাকে উন্নত চিকিতসা করানোর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় ধর্ষিতা ওই তরুণী। তার সঙ্গে কেউ না থাকায় যাবতীয় সহযোগিতার আশ্বাস দিয়ে কাছে আসেন বকুল সরকার। পরে প্রেমের প্রস্তাব, এরপরে বিয়ের প্রলোভন। এক পর্যায়ে সহবাস। তরুণীর গ্রামের বাড়ি পঞ্চগড় জেলায়। আনসার বকুল সরকারের বাড়ি বগুড়ায়। কিন্তু ঘটনার পর থেকেই তাকে আর কাছে না পেয়ে শংকিত ওই তরুণী শাহবাগ থানায় বকুলের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।  শুক্রবার শাহবাগ থানায় মামলাটি দায়ের করা হয়।

 শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার গ্রামের বাড়ি পঞ্চগড়ে। অন্যদিকে ধর্ষকের গ্রামের বাড়ি বগুড়ায়। বিষয়টি মূলত প্রেম ঘটিত ব্যাপার। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে আনসার সদস্য বকুল সরকার। সে ঢামেকের আনসার ক্যাম্পেই কর্মরত রয়েছে। তিনি আরও জানান, ধর্ষণের অভিযোগে থানায় বকুল সরকারকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার নম্বর ২৩। তবে এখন পর্যন্ত তাকে আটক করা সম্ভব হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া