adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপরাজনীতির কাছে আত্মসমর্পণ করেছেন ওবায়দুল কাদের – বললেন ছােট ভাই কাদের মির্জা

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অপরাজনীতির কাছে আত্মসমর্পণ করেছেন। এমনটাই মন্তব্য করেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার নব নির্বাচিত ও আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। বুধবার (২৭ জানুয়ারি) রাতে বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় কাদের মির্জা বলেন, ভার্চুয়াল প্রোগ্রাম দিয়ে যারা আসে নাই। আজ তারা অপরাজনীতির কাছে মাথা নত করেছে। ঘৃণা করি, ঘৃণা করি, ঘৃণা করি, ঘৃণা করি যারা অপরাজনীতির কাছে আত্মসমর্পণ করেছে। ওবায়দুল কাদের সাহেব পদ বাঁচাতে অপশক্তির কাছে আত্মসমর্পণ করেছে।

তিনি আরও বলেন, টেলিফোনে তিনি আমাকে বলেন, তুই আমার পদ খাইবি? আমার প্রয়োজন নেই কোনো নেতার। দল থেকে বহিষ্কার করবেন, করে দেন। আমরা বঙ্গবন্ধুর কথা বলব, শেখ হাসিনার উন্নয়নের কথা বলব। আমাকে দল থেকে বহিষ্কার করলেও, আমি যতদিন বেঁচে থাকি আমি আপনাদের পাশে থাকব।

কাদের মির্জার মতে, মিছিলে আপনাদের সাথে স্লোগান দেব। বঙ্গবন্ধুর কথা বলব, শেখ হাসিনার উন্নয়নের কথা বলব, স্বাধীনতার কথা বলব, মানুষের স্বার্থের কথা বলব, অন্যায়, অবিচার জুলুমের বিরুদ্ধে প্রতিবাদ করব।

এ সময় বেকার যুবকদের চাকরির প্রসঙ্গে তিনি বলেন, আজকে আমার দাবি। মাননীয় মন্ত্রী আপনি প্রতিশ্রুতি দিয়েছেন, ঘরে ঘরে চাকরি দিবেন। কোথায় সে চাকরি? এলাকার সন্তানেরা আজকে চাকরি না পেয়ে তারা অসামাজিক কাজে লিপ্ত হচ্ছে। আজকে বলব, ঘরে ঘরে না হোক অনতিবিলম্বে কোম্পানীগঞ্জে ৫০০ কবিরহাটে ৫০০ ছেলে মেয়ের চাকরি যদি না হয়। কোম্পানীগঞ্জের মানুষকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

তিনি অভিযোগ করে বলেন, তারপর বলেছেন গ্যাস দিবেন। প্রতিশ্রুতির পরেও ৩ মাসের মধ্যে গ্যাস দেওয়া না হলে। কোম্পানীগঞ্জের গ্যাস আর জাতীয় গ্রিডে যাবে না। কার ষড়যন্ত্রে গ্যাস আসে নাই আপনারা জানেন।

সাংবাদিকদের সাক্ষী করে কাদের মির্জা বলেন, দেখুন আমরা কত অসহায়। মন্ত্রীর কাছে বললে অসুস্থ। অসুস্থ হলে অপরাজনীতির কাছে কিভাবে আত্মসমর্পণ করল। আজকে আবার পুনর্বাসন করার ষড়যন্ত্র করছে। আমরা ৩ মাস ভোট করেছি, কষ্ট আমরা করেছি, আপনি বক্তব্য দিয়েছেন। মানুষ এখন পিঁপড়ার মতো চাকরির জন্য গ্যাসের জন্য আমাদের কাছে আসে। আপনার কাছে করে না। আপনার কাছে পৌছাতেও পারে না। এটাই হচ্ছে বাস্তবতা।

অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া