adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হ্যাপির মামলা নয়, ভাবছি এখন বিশ্বকাপ নিয়ে

Rubel (1)হূমায়ুন সম্রাট : উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর থেকে হ্যাপি ইস্যু ভুলে গেছেন বাংলাদেশের নম্বর ওয়ান পেসার রুবেল হোসেন। তার মাথায় শুধু ঘুরপাক খাচ্ছে আসন্ন বিশ্বকাপ। এই আসরে নিজেকে মেলে ধরার প্রত্যয় নিয়ে বিমানে উঠবেন। তাই হ্যাপির করা  মামলায় ভবিষ্রতে কী হবে কী হবে না, এসব নিয়ে ভাবনার সময় নেই রুবেলের। বিশ্বকাপ খেলায় এ মামলা কোনো প্রভাব ফেলবে না বলে মনে করেন তিনি। আজ বুধবার সুপ্রিমকোর্টে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
রুবেল বলেন, ‘আমি ইতিমধ্যে প্র্যাকটিসে গিয়েছি। ভাল খেলব বলে আশা করছি। ক্রিকেটের জন্য দেশের জন্য বিশ্বকাপে কিছু একটা করতে চাই। হ্যাপির মামলা খেলায় কোনো প্রভাব ফেলবে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এসব নিয়ে আমি কিছু ভাবছি না। আমি খেলার জন্য পুরোপুরি প্রন্তুতি নিচ্ছি। গত ১২ তারিখে (জানুয়ারি) আমি প্র্যাকটিসে গিয়েছিলাম। এখন দেশবাসীর কাছে আমার একটাই চাওয়া, আমার জন্য দেশের জন্য যেন ভাল কিছ উপহার দিতে পারি সেজন্য সবাই দোয়া করবেন।’
বিশ্বকাপে কোন মিশন নিয়ে এগুচ্ছেন- এমন প্রশ্নের জবাবে রুবেল বলেন, ‘আমরা ক্রিকেটে অবশ্যই ভাল করবো। আমাদের প্রথম লক্ষ্য আমরা দ্বিতীয় রাউন্ডে উঠব। এই লক্ষ্য নিয়েই প্রস্তুত হচ্ছি।
এর আগে মামলার বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করে রুবেলের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ। তিনি জানান, বিশ্বকাপ খেলায় রুবেলের আর কোনো বাধা রইল না। আদালত তার ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি ও বিদেশ ভ্রমণের অনুমতি দিয়েছেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া