adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোর্টের নির্দেশ এলে খালেদা জিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত

news_imgনিজস্ব প্রতিবেদকঃ বিএনপি নেত্রী খালেদা জিয়ার সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে কি-না এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘এখন যদি কোর্ট থেকে নির্দেশ আসে তার (খালেদা জিয়া) সম্পত্তি বাজেয়াপ্ত করে চলমান অবরোধ-হরতালে ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করার, তবে আমরা তা করবো।’

বুধবার বিকালে জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে যশোর-২ আসনের সংসদ সদস্য মো. মনিরুল ইসলামের সম্পূরক প্রশ্নের জবাবে সংসদ নেতা এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা যেহেতু আইন প্রণয়ন করি, তাই আমরা আইন রক্ষা করবো। যা কিছু হয় আইনের আওতায় হবে।

তিনি বলেন, যদি কোর্ট থেকে এ ধরনের কোনো নির্দেশ আসে, তবে তার (খালেদা জিয়ার) সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে। আমরা তো বিএনপি নেত্রীর মতো আইন অমান্য করতে পারি না।

আবারও বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জঙ্গি নেত্রী আখ্যায়িত করে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি নেত্রী রাজনৈতিক কর্মসূচির নামে জনসাধারণের স্বাভাবিক জীবনযাত্রাকে ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

খালেদা জিয়া তার সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আন্দোলন যৌক্তিক পর্যায়ে না যাওয়া পর্যন্ত চলমান থাকবে’। তার (খালেদা জিয়া) এ বক্তব্যের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেছেন, তার এসব কর্মসূচি বিএনপিকে নিশ্চিহ্ন করে দেবে। আর এটাই হবে তার তথাকথিত আন্দোলনের যৌক্তিক পরিণতি।‍

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের মানুষই জঙ্গি নেত্রীর ধ্বংসের কর্মকাণ্ড সাহসের সঙ্গে মোকাবেলা করছে। জনগণই সন্ত্রাসের উপযুক্ত জবাব দিচ্ছে। দেশের মানুষ জঙ্গি নেত্রীর কথা মানেন না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া