adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজির নতুন কোচ পচেত্তিনো বললেন, আরো উন্নতি করতে হবে এমবাপ্পেকে

স্পোর্টস ডেস্ক : মাউরিসিও পচেত্তিনো ক’দিন আগেই পিএসজির কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন। দায়িত্ব নেওয়ার পর প্রথম পোস্ট ম্যাচ প্রেস কনফারেন্সে কিলিয়ান এমবাপ্পেকে আরো উন্নতির তাগিদ দিয়েছেন এই আর্জেন্টাইন কোচ।

পিএসজির কোচ হিসেবে পচেত্তিনোর শুরুটা ভালো হয়নি। বুধবার রাতে সেইন্ট-এতিয়েনের বিপক্ষে লিগ ওয়ারে ম্যাচে ১-১ এ ড্র করে পিএসজি। ম্যাচের পরই পিএসজির নতুন বস দলে কী পরিবর্তন দরকার সে বিষয়ে পরিষ্কার করেন।

এমবাপ্পে প্রসঙ্গ জিজ্ঞেস করতেই পচেত্তিনো বলেন,আমি অবশ্যই তার পারফরম্যান্সে খুশি। কিন্তু তার উন্নতি প্রয়োজন। আমি নিশ্চিত সে গোল করবে এবং ভালো খেলবে এবং জিতবে। শুধু এমবাপ্পে নয়, দলের সবারই উন্নতির প্রয়োজন দেখছেন পচেত্তিনো, ‘সকল খেলোয়াড়ের উন্নতি করা দরকার, দলের উন্নতি দরকার। যাত্রা কেবল শুরু। আমরা মাত্র তিন দিন আগে এসেছি। আমরা হতাশ, কারণ জিততে পারিনি।

টটেনহ্যাম হটস্পারের কোচের পদ থেকে বরখাস্ত হওয়ার পর ১৪ মাস বেকার ছিলেন পচেত্তিনো। এরপর পিএসজির দায়িত্ব পেয়েছেন এবং বুধবারের ম্যাচ দিয়েই ডাগআউটে ফিরেছেন। ফের নিজের কাজে ফিরতে পেরে খুশি পচেত্তিনো, ১৪ মাস পর ফিরতে পেরে আমি খুশি।’ তবে দর্শকশূন্য মাঠে খেলা হওয়ায় অদ্ভুত লাগছে বলে জানান পচেত্তিনো। ডেইলি সান/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া