adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির ভবিষ্যৎ পরিকল্পনা শুনে অবাক হয়েছেন স্প্যানিশ সাংবাদিক এভোল

স্পোর্টস ডেস্ক : নতুন মৌসুমে কি করবেন মেসি? বার্সায় থাকবেন নাকি অন্য ক্লাবে চলে যাবেন। এ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তবে যে পরিকল্পনা করছেন এ তারকা তাতে সবাই বিস্মিত হয়ে যাবেন বলে জানিয়েছেন স্প্যানিশ টেলিভিশন চ্যানেল লাসেক্সটার সাংবাদিক জর্দি এভোল।

নিজের ভবিষ্যৎ নিয়ে খোলাসা করে এখনও পর্যন্ত কোনো সাক্ষাৎকার দেননি মেসি। এ সময়ে যে সকল সাক্ষাৎকার দিয়েছেন তাতে মেসির ক্যারিয়ার শেষ করার পরিকল্পনা জানতে চেয়েছেন সবাই। কিন্তু সব জায়গায় কৌশলে এড়িয়ে বেশ জটিল উত্তরই দিয়েছিলেন বার্সা অধিনায়ক।

আর মেসির ভবিষ্যৎ জানতে অনেক দিন থেকে একটি সাক্ষাৎকার চাচ্ছিলেন ইভোল। কিন্তু শেষ পর্যন্ত তা নিতে পারেননি। তবে তার সঙ্গে দেখা করেছেন মেসি। এমনকি লম্বা সময় তার সঙ্গে কথাও বলেছেন। আর সেখানেই ইভোলকে অফ দ্য রেকর্ড নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন মেসি। সে পরিকল্পনা শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন এ সাংবাদিক। যদিও মেসি কি ভাবছেন তা জানাননি তিনিও।

সে (মেসি) তার ভবিষ্যৎ সম্পর্কে নিখুঁত ধারণা দিয়েছে। সে আমাকে জানিয়েছে কীভাবে সে তার ক্যারিয়ার শেষ করতে চায় এবং সেটা আমাকে বিস্মিত করেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সারকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন ইভোল।
মেসির সাক্ষাৎকার কেন দেননি তার ব্যাখ্যাও দিয়েছেন ইভোল, ‘জরুরি অবস্থার মাঝামাঝি আমরা তাকে সাক্ষাৎকার দেওয়ার অনুরোধ করেছিলাম। তবে নম্রতার সঙ্গে সে আমাদের জানিয়েছে সেখানে কি হয়েছে তা তিনি কাউকে বলতে চান না। তবে আমরা পরে কথা বলেছি। তার মুখপাত্র আমাকে কাদিজ এবং জুভেন্টাসের বিপক্ষে হারের পর তার সঙ্গে দেখা করার কথা জানিয়েছে এবং আমি গিয়েছি।

আর হুট করে নিজে কোনো পরিকল্পনা করে যেতে পারেননি এ সাংবাদিক, আমি কোনও নির্দেশিকা ম্যানুয়াল ছাড়াই চলে গিয়েছিলাম। আমরা মেসিকে খুব কম জানি এবং আমার উদ্দেশ্য ছিল তার সাথে দেখা করা। সুপারস্টারের পেছনে কী রয়েছে তা আমার জানা খুব জরুরি ছিল। আমরা একটি সাক্ষাৎকার চেয়ে কথা বলেই শেষ করেছি।
উল্লেখ্য, মৌসুম শেষে ফ্রি এজেন্ট হলেও আগামী জানুয়ারিতে তাকে টানতে আগ্রহী বেশ কিছু ক্লাব। ম্যানচেস্টার সিটি তার মধ্যে অন্যতম। – কাদেনা সার/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া