adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে না করলেও মা হতে চান একতা কাপুর!

Ekta-Kapoor-oবিনােদন ডেস্ক : বড় পর্দায় তো বটেই, ছোট পর্দায়ও তার রাজত্ব। তাকে বলা হয়, ‘ডেইলি সোপ কুইন’। টিভি সিরিয়ালের এক নতুন মাত্রা তৈরি করেছেন তিনি। সেই সঙ্গে তাল মিলিয়ে প্রযোজনা করছেন সিনেমাও। কিন্তু বয়স তো থেমে নেই। নেই কোনো জীবন সঙ্গী। আর তাই সন্তানের কথা ভাবছেন একতা কাপুর!

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় নাম একতা কাপুর এবার মুখ খুললেন মাতৃত্ব নিয়ে। একতা জানালেন, বিয়ে না করলেও মা হতে চান তিনি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে একতা বলেছেন, আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন তালাকপ্রাপ্ত। ইদানিং এতো তালাক দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য অনেক বেড়ে গিয়েছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করবো জানি না, তবে আমি সন্তানের মা হতে চাই। ’

তবে একতা জানিয়েছেন, এত ব্যস্ততার মধ্যে বিয়ের কথা ভাবার সময় পাচ্ছেন না তিনি। কিন্তু নারী বলেই হয়ত সন্তানের জন্য মন ব্যাকুল তার। গত বছর সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তার ভাই তুষার কাপুর। তুষারের ছেলে লক্ষ্য এখন তাদের পরিবারের মধ্যমণি। তুষারের সন্তানকে দেখেই হয়ত মাতৃত্বের স্বাদ নিতে চাইছেন জিতেন্দ্র কন্যা একতা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া