adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বেশি বেতনে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যেতে পারেন সার্জিও রামোস

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের রক্ষণভাগের স্তম্ভ সার্জিও রামোসের চুক্তির মেয়াদ ফুরচ্ছে আগামী জুনেই। এখনও নতুন কোনো চুক্তির আভাস মিলছে না। তবে এরমধ্যেই প্রতিদ্বন্দ্বী পেয়ে বসেছে রিয়াল। রামোসকে পাওয়ার চেষ্টা চালাচ্ছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ টিভি চ্যানেল এল চিরিঙ্গিতো।

সংবাদে তারা জানিয়েছে, এরমধ্যেই রামোসের সঙ্গে যোগাযোগ করেছে জুভেন্টাস। রিয়ালের হয়ে চুক্তি নবায়ন না করতে ভালো প্রস্তাবও দিয়েছে তারা। তুরিনে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে রামোসের পুনর্মিলন করাতে চায় ক্লাবটি।

রিয়ালে বছরে ১১.৭ মিলিয়ন ইউরো বেতন পান রামোস। জানা গেছে এরচেয়ে বেশি বেতন দেওয়ার প্রস্তাব দিয়েছে ইতালির তুরিনের ক্লাবটি। তবে ওল্ড লেডিরাই যে শুধু রামোসে চোখ দিয়েছেন এমনটা নয়। ফ্রি এজেন্ট হয়ে গেলে তাদের লড়তে হবে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে। এছাড়া আরও বেশ কয়েকটি ক্লাব তার উপর নজর রেখেছে।

২০০৫ সালে সেভিয়া থেকে রিয়ালে যোগ দেন রামোস। এক মৌসুম জেতেই দলে জায়গা পাকা করে ফেলেন তিনি। ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৪৫৮টি ম্যাচ খেলেছেন। ডিফেন্ডার হিসেবে এরমধ্যেই সর্বোচ্চ গোলদাতার (৭১) রেকর্ডও তারই। ক্লাবের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ, পাঁচটি লা লিগা ও দুটি কোপা দেল রে শিরোপা জিতেছেন। জাতীয় দলের হয়েও দারুণ সফল রামোস। স্পেনের হয়ে ১৭৪ ম্যাচ খেলা এ ডিফেন্ডার জিতেছেন দুটি ইউরো ও একটি বিশ্বকাপ।- এল চিরিঙ্গিতো/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া