adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন স্টেডিয়াম মেসির নামে নামকরণ চাইলেন জেরার্দ পিকে

স্পোর্টস ডেস্ক : ফুটবল ক্লাব বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। দলটির সর্বোচ্চ গোলদাতা তিনি। সবচেয়ে বড় কথা মেসির যুগেই সর্বোচ্চ সাফল্য পেয়েছে ক্লাবটি। সে খেলোয়াড়ের নামে ক্লাবের নতুন স্টেডিয়ামের নামকরণ করা হোক বলে মনে করেন দলের আরেক সেরা তারকা জেরার্দ পিকে।

মেসি ক্লাব ছাড়তে চাওয়ার পর থেকে এই প্রথম তাকে নিয়ে কথা বললেন পিকে। মেসিসহ ক্লাবের সব কিংবদন্তিকে পর্যাপ্ত সম্মান দিতে বললেন তিনি। আর মেসির নামে স্টেডিয়ামই চাইলেন এ ডিফেন্ডার। তিনি বললেন, নতুন স্টেডিয়ামটির নামকরণ তার নামে করা উচিত। আমাদের অবশ্যই অতীত ও বর্তমানের কিংবদন্তিদের ধরে রাখতে হবে এবং তাদের অসম্মানিত করা উচিত নয়। আমার এটাই মনে হয়। অবাক হয়ে যাই, পেপ গার্দিওলা, (কার্লোস) পুয়েল, জাভি হার্নাদেজ ও ভালদেজরা আমাদের সঙ্গে নেই।

অথচ চলতি মৌসুমের শুরুতে মেসির ক্লাব ছাড়তে চাওয়া নিয়ে কম নাটক হয়নি। ব্যুরোফ্যাক্স করে চলে যেতে চাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি। কিন্তু ক্লাব সভাপতি জোসে মারিয়া বার্তোমেউ তাকে আটকে রাখেন রিলিজ ক্লজের বেড়াজালে ফেলে। মেসিকে তাই দল ছাড়তে হলে আইনের আশ্রয় নিতে হতো। কিন্তু প্রিয় ক্লাবকে কাঠগড়ায় তুলতে চাননি বলে থেকে গেছেন এ আর্জেন্টাইন।- মার্কা/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া