adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অভিনয়ে পূর্ণ তৃপ্তি পাই না

untitled-17_246790বিনােদন রিপাের্ট : তারিক আনাম খান। বরেণ্য নির্দেশক ও অভিনেতা। সম্প্রতি ব্যাংকক থেকে শেষ করে এসেছেন নতুন ধারাবাহিক নাটক 'হিং টিং ছট'। কথা বললেন তিনি-
ব্যাংকক থেকে কবে ফিরলেন?

চার-পাঁচ দিন হলো। সেখানে রাজীবুল ইসলাম রাজীবের 'হিং টিং ছট' শিরোনামে একটি ধারাবাহিকের কাজ শেষ করলাম। অনেকটা সায়েন্স ফিকশন ধরনের গল্প নিয়ে নাটকটি। হঠাৎ করেই পৃথিবীর বঞ্চিত, না পাওয়া কিছু মানুষকে একসঙ্গে নিয়ে যায় এলিয়েনরা। কিন্তু এর মধ্যে একজন সন্ত্রাসী কীভাবে ঢুকে যায়, তা কেউ জানে না। থাইল্যান্ডের পাতায়ায়ও নাটকের কিছু অংশের দৃশ্যধারণ করা হয়েছে।

আজ 'বন্দুকযুদ্ধ ও গাধার হাট' নাটকের প্রদর্শনী থাকছে?

দেশের বাইরে থাকায় মহড়ায় সময় দিতে পারিনি। তাই আজকের প্রদর্শনী আর হচ্ছে না। ৯ নভেম্বর শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায় একটি প্রদর্শনী হচ্ছে। এর মধ্যে প্রায় ৩০টির কাছাকাছি প্রদর্শনী হয়েছে নাটকটির।

একক নাটকের ব্যস্ততা কেমন?

এখন একক নাটকের কাজই বেশি করছি। গত পরশু অঞ্জন আইচের 'পোস্টার' নাটকে কাজ করলাম। বিজয় দিবস উপলক্ষে এক মুক্তিযোদ্ধার গল্প নিয়ে নাটকটি। ভাত খাওয়া ছেড়ে দিয়েছেন এমন এক মুক্তিযোদ্ধার চরিত্রে আমায় দেখা যাবে। এর মধ্যে মুক্তিযুদ্ধের আরেকটি নাটকে অভিনয়ের কথা হয়েছে।

কোন কোন ধারাবাহিকে কাজ করছেন?

সম্প্রতি রায়হান খানের 'প্রেসিডেন্ট সিরাজদৌল্লা' ধারাবাহিকের প্রথম লটের কাজ শেষ করেছি। আর বাংলাভিশনে অঞ্জন আইচের 'মেঘ বলেছে যাব যাব' চলছে। এর বাইরে চ্যানেল আইয়ের একটি নাটকে কাজ করছি।

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ঠিক, কিন্তু সন্তুষ্টি কতটুকু?

সন্তুষ্টি সেই অর্থে নেই, এ কথা ঠিক। নানা রকম চরিত্রে অভিনয় করেও পূর্ণ তৃপ্তি পাই না। কিন্তু এতে হতাশ হওয়ার কিছু নেই। একজন অভিনেতা সব কিছুতে তুষ্ট হয়ে গেলেই বরং ঝামেলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া