adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরোয়া ওয়ানডে সিরিজের জন্য ২৫ সদস্যের হাইপারফরম্যান্স স্কোয়াড ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : হাইপারফরম্যান্স (এইচপি) দলের ক্রিকেটারদের করোনার পরীক্ষা করানোর পর ২৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে বুধবার ( ৭ অক্টোবর) রাতে।
অপরদিকে আগামী ১১ অক্টোবর থেকে শুরু হবে ঘরোয়া ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য যারা স্কোয়াডে নির্বাচিত হয়েছেন তারা ৯ অক্টোবর পর্যন্ত এইচপি ক্যাম্পে থাকবেন।

এবারে এইচপি দলের অনূর্ধ্ব-১৯ দল থেকে বের হয়ে আসা ক্রিকেটারদের আধিপত্য দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকা জয় করে আসা এই ক্রিকেটারদের নিয়ে আগামী দিনের স্বপ্ন বুনছে বাংলাদেশ। বিশ্বকাপজয়ী দলটির ১২ জন সদস্য আছেন নতুন ঘোষিত এইচপির স্কোয়াডে।

এই স্কোয়াডে দুইজন উইকেটরক্ষক এবং সাতজন ব্যাটসম্যান আছেন। যাদের মধ্যে দুইজন ক্রিকেটার নাঈম শেখ ও আফিফ হোসেন ধ্রুব ইতোমধ্যে জাতীয় দলের সদস্য।

বাংলাদেশ এইচপি দল: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, আকবার আলী, মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, তৌহিদ হৃদয়, মিনহাজুল আবেদীন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুণ, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, অভিষেক দাস, রেজাউর রহমান রাজা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া