adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বেশি বাড়লে আপনার খবর আছে : শেখ সেলিম

08162013_023_SHEIKH_SELIMনিজস্ব প্রতিবেদক : ঈদের পর ‘বিষ’ দাঁত ভেঙে দেওয়া হবে বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার প্রতি এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
তিনি বলেছেন, ঈদের পর আন্দোলনের নামে আবার নাশকতা করা হলে আপনার (খালেদা) ‘খবর’ আছে। আপনি যদি আবার দেশে নাশকতা সৃষ্টির ষড়যন্ত্র করেন, তাহলে আপনার ‘বিষ’ দাঁত ভেঙে দেবে আওয়ামী লীগ।
সংলাপে না বসলে ঈদের পর কঠোর আন্দোলন দেওয়া হবে’ বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানীতে মিছিল পরবর্তী সমাবেশে শেখ সেলিম এসব কথা বলেন।
তিনি বলেন, ‘আন্দোলনের হুমকি দিয়ে, যুদ্ধ ঘোষণা করে সংলাপ হবে না। আবার যদি দেশে হত্যা ও নাশকতা শুরু হয়। এবার আর আপনাদের তাদের রক্ষা নেই।
শেখ সেলিম বলেন, ‘বিএনপি ৫ জানুয়ারির নির্বাচনের সময় দেশে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিশৃঙ্খলা তৈরি করেছিল। গণতন্ত্রকে ব্যাহত করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু তারা নিজেরাই নিশ্চিহ্ন হয়ে গেছে। এসময় তিনি বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে প্রতিটি পাড়া-মহল্লœায় আওয়ামী লীগের প্রতিরোধ কমিটির গড়ে তোলার ঘোষণা দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া