adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শান্তর পর এবার ইনজুরিতে তামিম, প্রথম ম্যাচে খেলা নিয়ে শঙ্কা

নিজস্ব প্রতিবেদক : আঙ্গুলের ইনজুরিতে পড়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল খান। আসন্ন এশিয়া কাপের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা।

গত ২৯ আগস্ট ফিল্ডিং অনুশীলন করার সময় ডান হাতেচোট পান তামিম। শুরুর দিকে তেমন গুরুত্ব দিয়ে না দেখা হলেও পরে স্ক্যান করানো হলে আঙ্গুলে চিড় ধরা পড়ে তার। এই ধরনের চোট সারতে বেশ সময় লাগে। এশিয়া কাপের বাকি আরো প্রায় এক সপ্তাহ। এর আগে সুস্থ না হলে এশিয়া কাপের প্রথম ম্যাচ নাও খেলতে পারেন তামিম।

তামিমের আগে ইনজুরিতে পড়েছেন এশিয়া কাপের স্কোয়াডে থাকা নাজমুল হাসান শান্ত। একই কারণে পুরোপুরি ফিট নয় বাংলাদেশ দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান। আর বাংলাদেশ দলের এই ইনজুরি সমস্যার কারণে এশিয়া কাপের স্কোয়াডে শেষের দিকে যুক্ত করা হয়েছে মমিনুল হককে।

এই বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন বলেছেন,শান্তর পর তামিমেরও চোট পেয়েছে। তাই বিকল্প বাঁহাতি ব্যাটসম্যান মমিনুলকে রেখে দিলাম। প্রয়োজন পড়লে যাতে তাকে ব্যবহার করা যায়।

আগামী ১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে বসবে এশীয় ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসর। ৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় দল। টুর্নামেন্টটি শেষ হবে আগামী ২৮ সেপ্টেম্বর। গ্রুপ পর্বে বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। গ্রুপ পর্বে বাংলাদেশ মোকাবেলা করবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া