adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জে নূর হোসেনের বাস থেকে ৪ অস্ত্র উদ্ধার

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের মালিকানাধীন এবিএস পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব-১৪৩৭-৬০) থেকে চারটি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত একটার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল টেকপাড়া এলাকায় ওই বাসচালকের আসনের নিচ থেকে তিনটি রিভলবার, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত একটার দিকে শিমরাইল টেকপাড়া এলাকায় মাঠে নূর হোসেনের মালিকানাধীন একটি বাসে তল্লাশি চালায় পুলিশ। এ সময় বাসচালকের আসনের নিচ থেকে গুলিসহ চারটি অস্ত্র উদ্ধার করা হয়।
এবিএস পরিবহনের বাস নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ছেড়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড হয়ে চিটাগাং রোড পর্যন্ত চলাচল করত। কাউন্সিলর নজরুলসহ সাতজনের লাশ উদ্ধারের পর থেকে ওই পরিবহনের বাস চলাচল বন্ধ রয়েছে।
উল্লেখ্য, ১৫ মে সিদ্ধিরগঞ্জ উপজেলার শিমরাইলের টেকপাড়ায় নূর হোসেনের বাড়িতে আদালতের নির্দেশে ক্রোক করতে অভিযান চালানো হয়। মালামাল ক্রোকের সময় আটটি গুলিসহ একটি রিভলবার, শর্টগানের আটটি কার্তুজ উদ্ধার করা হযয়।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহƒত হন। পরদিন ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ থানায় মামলা দায়ের করেন নজরুল ইসলামের স্ত্রী। মামলায় কাউন্সিলর নূর হোসেনকে প্রধান করে মোট ১২ জনকে আসামি করা হয়।
গত ৩০ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের শীতল্যা নদী থেকে ছয় জন এবং ১ মে সকালে একজনের লাশ উদ্ধার করা হয়। নিহত সবারই হাত-পা বাঁধা ছিল। পেটে ছিল আঘাতের চিহ্ন। প্রতিটি লাশ ইটভর্তি দুটি করে বস্তায় বেঁধে ডুবিয়ে দেয়া হয়। গত ৩ মে নূর হোসেনের সিদ্ধিরগঞ্জের বাসায় অভিযান চালিয়ে পুলিশ ১৬ জনকে গ্রেপ্তার এবং রক্তমাখা মাইক্রোবাস জব্দ করে। এরপর গ্রেপ্তার করা হয় আরো ৭ জনকে।
এ হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব-১১ এর কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে সংশ্লিষ্টতার অভিযোগ করেন নিহত প্যানেল মেয়র নজরুলের পরিবারের সদস্যরা। নজরুল ইসলামের শ্বশুর অভিযোগ করেন, ৬ কোটি টাকার বিনিময়ে র‌্যাবকে দিয়ে ওই সাতজনকে হত্যা করিয়েছেন নূর হোসেন। এরপর থেকেই তিনি পলাতক রয়েছেন।
গত ১০ মে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কার্যকরী সভায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর হোসেনকে থানা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া