adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি একটা ধান্দাবাজ দল – বললেন মতিয়া চৌধুরী

ডেস্ক রিপাের্ট : নির্বাচন সামনে, আমরা জনগণের পাশে যাব। কিন্তু যারা আগুন দেয়, ইলেকশন করে না, রেল লাইন উঠিয়ে ফেলে, সরকারী সম্পত্তি নষ্ট করে, মানুষ তাদের গ্রহণ করবে না। ধাপ্পাবাজি কাকে বলে, প্রতারণা কাকে বলে, ফোর টুয়েন্টিগিরি কাকে বলে- এটা তাদের দেখলে বুঝা যায়।

৩০ জুলাই সোমবার বেলা ১১টার দিকে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণকালে এসব কথা বলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

কৃষিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ ধান উৎপাদনে সপ্তম, সবজি উৎপাদনে তৃতীয়, মিঠা পানির মাছ উৎপাদনে দ্বিতীয় ও আম উৎপাদনে সপ্তম। শেখ হাসিনা জলে, স্থলে, অন্তরিক্ষে- সব জায়গায় বাংলাদেশের পতাকা উড়াতে সক্ষম হয়েছেন। পড়ালেখা, কৃষিতে, শিল্পে, বাণিজ্যে- সবকিছুতে বাংলাদেশ এগিয়ে আছে। তিনি প্রধানমন্ত্রীর বরাত দিয়ে বলেন, আমরা উন্নয়নশীল নয়, উন্নত দেশে পরিণত হব।

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে পুলি, সুপার আশরাফুল আজীম, কৃষি বিভাগের উপ-পরিচালক আশরাফ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার ৭ ইউনিয়ন ও নকলা উপজেলার ৪ ইউনিয়নে সকল প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির প্রথম ২০ জন এবং ক্বওমী, নূরানী ও হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া