adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মওদুদ আহমেদ বললেন -প্রধানমন্ত্রী মিথ্যাচার করেন বলে সবাইকে মিথ্যাবাদী মনে করেন

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে যে বক্তব্য রেখেছেন তার সমালোচনা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিথ্যাচার করেন বলে অন্য সবাইকে মিথ্যাবাদী মনে করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী চরম মিথ্যাচার করছেন। আপনাদের সুযোগ সুবিধা আছে যা ইচ্ছা বলে যান, করে যান। কিন্তু সময় আসবে। মানুষ একদিন রাস্তায় নামলে আওয়ামী লীগের সমর্থন স্রোতে ভেসে যাবে। একটি সুষ্ঠু নির্বাচন হলে বুঝা যাবে যে নৌকার পক্ষে কত ভোট আর ধানের শীষের পক্ষে কত ভোট যায়।

শুক্রবার দুপুরে ‘গণতন্ত্র এবং বর্তমান বাংলাদেশ’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি এসব কথা বলেন।
মওদুদ বলেন, আমাদের মহাসচিবের (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) এলাকায় গিয়ে তার সমালোচনা করেছেন। তাতে অবশ্য লাভ হয়েছে। ফখরুল সাহেবের ভোট আরো বেড়ে গেছে। আমারও অনেক সমালোচনা করেন তিনি। এতে আরো লাভ হয় আমাদের। আমরা কি আপনার সমতুল্য? আমাদের সমালোচনা করা কি আপনাকে মানায়?

তিনি বলেন, আমি ঈর্ষান্বিত, যে মহাসচিবের ভোট বেড়ে গেছে। আমরা চাই, তিনি বারবার এমন সমালোচনা করে যাক। এতে আমাদের ভোট বাড়বে।

প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁওয়ে সফর নিয়ে ব্যারিস্টার মওদুদ বলেন, সরকারি খরচে তিনি ঠাকুরগাঁও গিয়েছিলেন। সরকারি সকল সুযোগ সুবিধা নিয়ে। তিনি সে জনসভায় নৌকায় ভোট চেয়েছেন। আরো অনেক উন্নয়নমূলক কর্মসূচি উদ্বোধন করেছেন। এই ভোট চাওয়া, উন্নয়নমূলক কর্মসূচির উদ্বোধন অনৈতিক। নির্বাচনী কার্যবিধি বিরোধী। তিনি আওয়ামী লীগ সভানেত্রী হিসেবে করতে পারেন। প্রধানমন্ত্রী হিসেবে নয়।

গোলটেবিল আলোচনায় আরও বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ প্রমুখ। ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি শাহাদাত হোসেন সেলিম। সূত্র : চ্যানেল আই

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া