adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মিরপুরের উইকেট ব্যাটসম্যানদের জন্য চ্যালেঞ্জ হবে’


READক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রাম টেস্টে রান এসেছে প্রচুর। দুই দলের ব্যাটসম্যানরা স্বাচ্ছন্দ্যে ব্যাট করেছে। কিন্তু টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ মনে করছেন, ঢাকা টেস্টে রান করাটা ব্যাটসম্যানদের জন্য চ্যালেঞ্জিং হবে। এখানে বোলারদের ভালো করার সম্ভাবনা বেশি।

বুধবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ঢাকা টেস্টের উইকেট কেমন হতে পারে এমন প্রশ্নের উত্তরে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘পিচ দেখে ড্রাই মনে হলো। বোলাররা সুযোগ পেলেও ব্যাটসম্যানদের জন্য চ্যালেঞ্জ হবে। আগের সিরিজেও দেখা গেছে যে এখানে বোলারদের জন্য কিছুটা সুযোগ ছিল। ব্যাটসম্যাদের জন্য মনোযোগটা গুরুত্বপূর্ণ। তারা যদি তাদের সেরাটা দিতে পারে তাহলে আশা করি, আমরা ভালো একটা স্কোর দিতে পারব।

গত ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ইনজুরিতে আক্রান্ত হওয়ার পর সাকিব আল হাসান টেস্ট সিরিজে খেলতে পারছেন না। সাকিবকে নিয়ে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আসলে সাকিবের অভাব পুরণ করাটা আমাদের পুরো টিমের জন্য অনেক বড় চ্যালেঞ্জ। সে আমাদের অন্যতম সেরা খেলোয়াড়। ওয়ার্ল্ড ক্লাস বোলার ও ব্যাটসম্যান। সবদিক থেকেই সে এগিয়ে। কিন্তু আমাদের যে স্পিন অ্যাটাক আছে হয়তো তাদের দিয়ে আমরা সাকিবের অভাব পুরণ করতে পারব।’
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। ম্যাচটিতে প্রতিদিন খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়। চট্টগ্রামে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচ ড্র হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া