adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলা করলাে খালুর বিরুদ্ধে

RAPEডেস্ক রিপাের্ট : টাঙ্গাইলের সখীপুর উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগে তার খালুকে আসামি করে মামলা করা হয়েছে।

বুধবার রাতে ওই স্কুলছাত্রী বাদী হয়ে খালু শামেস উদ্দিনকে (৪৫) আসামি করে সখীপুর থানায় এ মামলা করে।

বৃহস্পতিবার সকালে ওই স্কুলছাত্রীকে তার বয়স নির্ধারণ ও ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। মেয়েটিকে সকালে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ওই এলাকায়  গিয়ে জানা যায়, ২০১৬ সালে  মেয়েটির বিয়ে হয়েছিল। প্রথমবার স্বামীর বাড়ি যাওয়ার পর সে আর কখনও যায়নি। এরপর থেকে সে নিয়মিত স্কুলে যাচ্ছিল বলে মেয়েটির পরিবার ও তার স্বজনরা জানান।

মামলায় করা অভিযোগ ও ওই স্কুল ছাত্রীর থানায় দেওয়া ভাষ্য অনুযায়ী, গত ৭ জুলাই বাড়িতে একা পেয়ে ঘরের ভেতর ঢুকে তাকে তার খালু ধর্ষণ করে। এরপর গত দুই মাসে ওই মেয়েটিকে মেরে ফেলার হুমকি-ধামকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে সে। এক পর্যায়ে বিষয়টি তার (ছাত্রী) মা-বাবাকে খুলে বলে। পরে ধীরে ধীরে ধর্ষণের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে।

মেয়েটির মা ও বাবা স্থানীয় ইউপি সদস্য আবদুর রউফ তালুকদারকে জানালে তিনি স্থানীয় কয়েকজন মাতাব্বরকে নিয়ে সমাধনের চেষ্টা করেন। কিন্তু স্থানীয় মাদক ব্যবসায়ী বখাটে শামেস উদ্দিনকে ডেকে হাজির করা যায়নি।

দীর্ঘদিন অপেক্ষার পর স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় ওই স্কুলছাত্রী বুধবার রাতে সখীপুর থানায় এসে খালু শামেসকে একমাত্র আসামি করে মামলা করেন।

বৃহস্পতিবার সকালে ধর্ষণ মামলাটি আমলে নিয়ে পুলিশ ওই মেয়েটিকে তার বয়স নির্ণয় ও শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী আসিফ বলেন, ঘটনাটি লাজ-লজ্জার বিষয় হওয়ায় পরিষদের সদস্য স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেছে। কিন্তু সামেস বখাটে মাদক ব্যবসাসহ নানা অসামাজিক কাজে জড়িত। এসব দুষ্ট লোকের দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত।

ছাত্রীর মা বলেন, এ ঘটনার পর থেকে আমার মেয়ে আর বিদ্যালয়ে যায়নি। আমি অপরাধীর বিচার চাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া