adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে বিরুদ্ধে খেলবে অস্ট্রেলিয়া

AUSস্পোর্টস ডেস্ক : আগামী সেপ্টেম্বর-অক্টোবরে ভারত সফরের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সফরে স্বাগতিকদের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা। তবে, এই সফরের সূচি এখনও ঘোষণা করা হয়নি।
জানা গেছে, পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যু হতে পারে চেন্নাই, ব্যাঙ্গালোর, নাগপুর, ইন্দোর ও কলকাতা। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হতে পারে হায়দ্রাবাদ, রাঁচি ও গুয়াহাটিতে। ভারত সফরের আগে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।
অস্ট্রেলিয়া ওডিআই স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), অ্যাশটন আগার, হিলটন কার্টরাইট, নাথান কুল্টার-নাইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারোন ফিঞ্চ, জস হ্যাজলেউড, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টইনিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।
অস্ট্রেলিয়া টি-২০ স্কোয়াড : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), জ্যাসন বেহরেনডর্ফ, ড্যান ক্রিশ্চিয়ান, নাথান কুল্টার-নাইল, প্যাট্রিক কামিন্স, অ্যারোন ফিঞ্চ, ট্রাভিস হেড, ময়জেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পেইন, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা। -ক্রিকইনফো

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া