adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের এএসআই ধর্ষণ করলো সাবেক স্ত্রীকে

asi._1THEREPORT24নিজস্ব প্রতিবেদক : মোহাম্মদপুর বসিলা পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোশাররফ হোসেনের বিরুদ্ধে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
ধর্ষিতা ওই নারী দুপুর সোয়া ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ভর্তি হন। সেন্টারের সমন্বয়কারী ডা. বিলকিস বেগম দ্য রিপোর্টকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ভুক্তভোগী ওই নারী নিজে এসে এখানে ভর্তি হন। সোমবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে।
ভুক্তভোগী ওই নারী জানান, মোহাম্মদপুর বসিলা পুলিশ ফাঁড়ির এএসআই মোশাররফ হোসেনের সঙ্গে ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর তার বিয়ে হয়। বিয়ের পর তারা মোহাম্মদপুর চাঁদ উদ্যান হাউজিং এলাকায় ভাড়া থাকতেন। চলতি বছরের ১৫ জানুয়ারি তাদের ডিভোর্স হয়। এরপর তিনি উত্তরার এক বান্ধবীর বাসায় থাকা শুরু করেন।
তিনি জানান, ডিভোর্সের পর তিনি সাবেক স্বামী মোশাররফ হোসেনের বিরুদ্ধে নারী নির্যাতের অভিযোগে মামলা করেন। মামলায় সে কিছু দিন জেলও খাটে। পরে মোশাররফ জামিনে বের হয়ে আসে।
ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, এএসআই মোশাররফ তাকে ফের বিয়ে করবে বলে মামলা তুলে নিতে বলে। তিনি তার প্রস্তাবে রাজি হন। ২৭ ও ২৮ মে মোশাররফ তাকে মোহাম্মদপুরে ডেকে পাঠায় এবং সেখানে এক বাসায় রেখে ধর্ষণ করে। ৮ জুন পুনরায় বিয়ের কথা বলে একইভাবে ধর্ষণ করে। এরপর সে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়।
অবশেষে বাধ্য হয়ে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে এসে ভর্তি হন। তিনি এএসআই মোশাররফ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া